মেইন ম্যেনু

বিদেশিরাও না এলেও পিএসএলের ফাইনাল হবে লাহোরেই

আর কয়েকদিন পরেই শুরু হবে পাকিস্তানের সুপার লিগ। এই আসরে নিরাপত্তা নিশ্চয়তার দৃষ্টান্ত দেখিয়ে লাহোরেই আয়োজন করতে চায় পাকিস্তান সুপার লিগের ফাইনাল।

দেশে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে সব চেষ্টাই করে যাচ্ছে পাকিস্তান। কিন্তু সাড়া পাচ্ছে না একেবারেই। দেশের নিরাপত্তা সম্পর্কে বিদেশি খেলোয়াড়দের নিশ্চয়তা দিতে সম্প্রতি পাকিস্তান সুপার লিগের ফাইনাল লাহোরে আয়োজনের সিদ্ধান্ত নেয় পিসিবি।

বিকল্প ব্যবস্থা রেখেতারা লাহোরেই পিএসএলের ফাইনাল ম্যাচ চূড়ান্ত করল। ৯ ফেব্রুয়ারি থেকে টুর্নামেন্ট দুবাই ও শারজাহতে শুরু হলেও ৯ মার্চের ফাইনাল লাহোরে আয়োজন করার দৃঢ় ঘোষণা দিয়েছে পিসিবি। যেসব বিদেশি খেলোয়াড়রা পাকিস্তানে যেতে নারাজ হবে তাদের বদলি হিসেবে অন্য কাউকে নেওয়ার বিকল্প পরিকল্পনা করেছে তারা।

বোর্ডের এক মুখপাত্র জানান, ‘সম্প্রতি গভর্নিং বডির সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে পিএসএলের ফাইনাল হবে লাহোরে। খেলোয়াড়দের পাকিস্তানে আসার জন্য পিসিবি অনুরোধ করবে। কিন্তু কোনও খারাপ পরিস্থিতির কারণে তারা আসতে না চাইলে আমরা একটি ড্রাফট করব সেইসব খেলোয়াড়দের যারা পাকিস্তান সফরে প্রস্তুত।’

যেসব বিদেশি খেলোয়াড় পাকিস্তানে যেতে চাইবে না তাদের বিকল্প হিসেবে বিদেশি নিতে ফেব্রুয়ারির শেষ সপ্তাহে আরেকটি নতুন ড্রাফট করা হবে বলে জানায় বোর্ড। আর একেবারেই কোনও বিদেশি না পেলে স্থানীয় খেলোয়াড়দের নিয়ে হবে টুর্নামেন্টের ফাইনাল






মন্তব্য চালু নেই