মেইন ম্যেনু

বিএসএফের বোমায় ৪ বাংলাদেশি আহত

মেহেরপুর সদর উপজেলার নবীননগর খালপাড়া সীমান্তে বিএসএফের গুলি ও বোমা হামলায় আব্দুল হান্নান (৪০) নামের এক গরু ব্যবসায়ীসহ ৪ বাংলাদেশি আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে সীমান্তের আর্ন্তজাতিক সীমান্ত পিলার ১১৬ এর কাছে এ বোমা ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। আহত আব্দুল হান্নান নবীননগর খালপাড়া এলাকার আতাহার আলীর ছেলে। মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বর্ডারগার্ড বাংলাদেশের (বিজিবি) বুড়িপোতা কোম্পানি কমান্ডার আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত হান্নানের বাবা আতাহার আলী জানান, আব্দুল হান্নান বৃহস্পতিবার রাত ৯টার দিকে সীমান্তের ১১৬ নং পিলারের কাছে গেলে বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি বর্ষণ ও বোমা নিক্ষেপ করে। বোমার আঘাত নিয়ে আব্দুল হান্নান বাংলাদেশে পালিয়ে আসে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় পরিবার ও স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিক ও পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

মেহেরপুর রমেশ ক্লিনিকে ম্যানেজার শহিদুল ইসলাম জানান, বোমার আঘাতে আহত আব্দুল হান্নান ছাড়াও আরো ৩ জন রক্তাক্ত অবস্থায় ক্লিনিকে এসেছিলেন। তাদের অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের হাসপাতালে যাওয়ার পরামর্শ দিলে তারা চলে যান।

এদিকে বুড়িপোতা বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আলমগীর হোসেন জানান, আব্দুল হান্নান মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে বাকি আহতদের খোঁজা হচ্ছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই