মেইন ম্যেনু

বিএনপি ক্ষমতায় এলে দেশ সন্ত্রাসীর অভয়ারণ্য হবে : সৈয়দ আশরাফ

আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিএনপি আগামীতে রাষ্ট্রীয় ক্ষমতায় এলে দেশে সন্ত্রাসীর অভয়ারণ্য হবে।

রোববার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর আওয়ামী লীগ আয়োজিত ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আশরাফ বলেন, ‘এখন সময় এসেছে সুসংগঠিত ও সর্তক হওয়ার। আর কোনোদিন যদি জঙ্গিবাদী, পাকিস্তানের আইএসআইয়ের এজেন্ট ও আল কায়েদা সংগঠন জামায়াত, বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় আসে তাহলে দেশ জঙ্গিবাদের কারখানা হবে। সে কারণেই মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে একত্রিত হতে হবে।’

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে মন্ত্রী বলেন, ‘ফখরুল সাহেব আপনার জন্য আমার কষ্ট হয়। বেগম খালেদা জিয়া আপনার সামনে মুলা ঝুলিয়ে রেখেছেন। তারেক রহমান লন্ডন থেকে দেশে ফিরলেই তাকে মহাসচিব করা হবে। আপনাকে কিছুই দেয়া হবে না।’

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, নগর সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, হাজী মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, সাঈদ খোকন প্রমুখ।






মন্তব্য চালু নেই