মেইন ম্যেনু

বিএনপি কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন

শুক্রবার সকাল থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে বিএনপি কার্যালয় ঘিরে রাখলেও শুক্রবার সকালে আরো কড়াকড়ি অবস্থায় রয়েছে পুলিশ। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ পদক্ষেপ নেয়া হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

শুক্রবার সকাল থেকেই কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পোশাকধারী ও সাদা পোশাকের পুলিশ অবস্থান নিয়েছে। বিএনপি কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশের পাশাপাশি অবস্থান নিয়েছে পুলিশের প্রিজন ভ্যান, সাদা মাইক্রোবাস, এপিসি, জলকামানসহ পুলিশের বিভিন্ন সরঞ্জাম।

নেতাকর্মীরা কার্যালয়ে প্রবেশ করতে চাইলে সবাইকে ফিরিয়ে দেয়া হচ্ছে বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ ছাড়া অন্য কোন নেতাকর্মীকে দেখা যায়নি। তবে পুলিশ রিজভীকে কার্যালয়ে ঢুকতে বাধা দেয়নি।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ পদক্ষেপ নেয়া হয়েছে উল্লেখ করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোর্শেদ বলেন, জাতীয় শোক দিবস উপলক্ষে নিরাপত্তার স্বার্থে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অন্য কোন কারণে নয়।

উল্লেখ্য, বিএনপির চেয়ারপারসর খালেদা জিয়ার ৭০তম জন্মদিন উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যুবদল, ছাত্রদল, মহিলা দল, কৃষক দল, শ্রমিক দলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন কেক কেটে নেত্রীর জন্মদিন পালন করার কথা রয়েছে।






মন্তব্য চালু নেই