মেইন ম্যেনু

বিএনপির রাজনৈতিক ভব্যিষ্যৎ নেই: এরশাদ

বিএনপির চেয়ে জাতীয় পার্টি (জাপা) ভাল অবস্থানে রয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ। তিনি বলেন, বিএনপি সংসদে নেই, আন্দোলনেও নেই। আন্দোলন করে সরকার পতনের ক্ষমতাও দলটির নেই।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও সার্কিট হাউসের সভাকক্ষে এরশাদ দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন। এর আগে এরশাদ রানীশংকৈল উপজেলায় তাঁর খামারবাড়ি ঘুরে দেখেন।

এরশাদ বলেন, বিএনপি এখন বুঝছে নির্বাচন না করে তারা ভুল করেছে। তাদের রাজনীতির কোনো ভবিষ্যৎ নেই। আগামীতে নির্বাচন দিলে তারা নির্বাচনে আসতে পারবে না।  কারণ আওয়ামী লীগ সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এরশাদ বলেন, জিয়া ও মঞ্জুর হত্যায় আমাকে সম্পৃক্ত করে খালেদা জিয়ার বক্তব্যে আমি বিস্মিত হয়েছি। বিএনপি কয়েকবার ক্ষমতায় ছিল। খালেদা জিয়াও প্রধানমন্ত্রী ছিলেন বেশ কয়েকবার। তখন তিনি এ প্রশ্ন তোলেননি। খালেদা জিয়ার এমন বক্তব্যের আমি নিন্দা জানাই।

গত রবিবার বিএনপির অনশন কর্মসূচিতে খালেদা জিয়া অভিযোগ করে বলেছিলেন, ‘জিয়া ও মঞ্জুর হত্যায় এরশাদ জড়িত। তাঁর বিচার করতে হবে।’

এরশাদ বলেন, ১৫-১৬ বছর পর কেন আমার নামে মঞ্জুর হত্যা মামলা দেয়া হলো, তা আপনারা ভালো বোঝেন।

দেশের বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে এরশাদ বলেন, দেশের মানুষ এখন আতঙ্কে দিন কাটাচ্ছে। মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারছে না। গুম, হত্যা ও অপহরণ সরকারের ভালো কাজগুলোকে ম্লান করে দিয়েছে। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি করে সরকারের ভাবমূর্তি রক্ষা করতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সভাপতি আবদুল করিম, সাংগঠনিক সম্পাদক শ্যামল কুমার ঘোষ ও রাজিউর রাজি চৌধুরী প্রমুখ।






মন্তব্য চালু নেই