মেইন ম্যেনু

বার্সেলোনায় শুরু হয়েছে মেসি পুত্রের লড়াই

ছোটদের নিয়ে টিম গঠন করে বার্সা। এখানে অংশ নিয়েছেন ক্ষুদে শিশুরাই। লিওনেল মেসি ও সুয়ারেজের ছেলে অংশ নিয়েছেন বার্সেলোনার এই আয়োজনে।

ফুটবলের প্রতি আগ্রহ বাড়াতে ছেলে থিয়াগোকে বার্সেলোনার বেবি টিমে (লা ম্যাসিয়া) ভর্তি করান আর্জেন্টাইন অধিনায়ক মেসি। শুরু হয়েছে মেসি পুত্রের লড়াই। এবার লুইস সুয়ারেজ ও পিকের ছেলের সঙ্গে সেই বেবি টিমে অনুশীলন শুরু করেছে থিয়াগো। বার্সেলোনায় শুরু হয়েছে মেসি-পিকে-সুয়ারেজের ছেলেদের লড়াই।

লা ম্যাসিয়া একাডেমিতে অনুশীলনের মধ্য দিয়ে বাবাদের পদচিহ্ন অনুসরণ করতে শুরু করছে মেসি-সুয়ারেজ ও পিকের ছেলেরা। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সেই প্রক্রিয়া শুরু করেছে বার্সা। অনুশীলন সেশনের সময় বাচ্চাদের ছবি তোলা নিয়ে কঠোর নিষেধাজ্ঞা জুড়ে দিয়েছে বার্সা বেবি টিম কর্তৃপক্ষ।

তবে বেবিদের নিয়ে কাজ করা বার্সার লা ম্যাসিয়া একাডেমি জানিয়েছে, গণমাধ্যমের সামনে কথা বলা কিংবা ফুটবল প্রদর্শনী দেখাতে পারবে সেখানে প্রশিক্ষণরত বেবি ফুটবলাররা।

চার বছরের কম বয়সি শিশুদের লা ম্যাসিয়ার বেবি টিমে ভর্তি করানো হয়। মেসি, সুয়ারেজ ও পিকের ছেলের সেই যোগ্যতা রয়েছে। নিজেদের সন্তানদের ফুটবলের প্রতি আগ্রহ বাড়াতে লা ম্যাসিয়ার সঙ্গে চুক্তি করতে দ্বিধা করেননি তারা।






মন্তব্য চালু নেই