মেইন ম্যেনু

বাবাকে পেটালো বখাটে ছেলেরা

প্রতিটি বাবারই স্বপ্ন থাকে সন্তানদের ভালোমানুষ ও সুশিক্ষিত হিসেবে গড়ে তোলার। এ জন্য দিনরাত প্রাণান্তকর চেষ্টাও করেন। সারাজীবন মাটি করেন সন্তানদের মানুষ করতে। আর সুসন্তানের কারণেই সমাজে মাথা উঁচু করে চলতে পারেন বাবা।
কিন্তু সন্তানরা যদি শিক্ষিত ও সৎ না হয়ে হয় বখাটে, তাহলে কেমন লাগে বাবাকে? ছেলেদের নাম শুনলেই যদি বাবাকে নিয়ে সমাজের মানুষ নাক সিটকান তবে কি পরিস্থিতি হয়?
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার মজুপুর গ্রামের মুন্সীবাড়ির বখাটে দুই ছেলের হাতে বেধড়ক মারপিটের শিকার হয়েছেন খোকন মিয়া (৪০) নামে এক ব্যক্তি।
শনিবার রাতে হাসান ও ইব্রাহিম নামে তার দুই বখাটে ছেলে খোকন মিয়াকে পিটিয়ে আহত করে। এরপর তাকে বাড়ি থেকে জোর করে বের করে দেয়। নিরুপায় হয়ে খোকন মিয়া বখাটে দুই ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন।
প্রতিবেশীরা জানায়, রাত ৯টার দিকে পারিবারিক কলহের জের ধরে বড় ছেলে ইব্রাহিম ও ছোট ছেলে হাসান খোকন মিয়াকে প্রথমে মারপিট করে। এরপর বাড়ি থেকে জোর করে বের করে দেয়।
তবে অভিযুক্ত ছেলে ইব্রাহিম কাছে দাবি করেছেন তার বাবার মানসিক সমস্যা আছে। তবে চিকিৎসা না করিয়ে বাবাকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়া ঠিক হয়েছে কিনা প্রশ্ন করলে সে নিরব থাকে।
স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিন বলেন, ‘সন্ধ্যায় পারিবারিক সমস্যা নিয়ে গ্রাম্য বৈঠক হয়। বৈঠক শেষে দুই ছেলে একত্রিত হয়ে মারপিট করে, যা দুঃখজনক।’






মন্তব্য চালু নেই