মেইন ম্যেনু

বাংলাদেশ-ভারত ম্যাচের টিকেট অনলাইনে

হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার একমাত্র টেস্ট। ওই টেস্টকে সামনে রেখে ইতোমধ্যে টিকেট বিক্রি শুরু হয়েছে ভারতের অনলাইন সংগঠন, eventsnow-এ। তাদের নিজস্ব ওয়েবসাইটে গিয়ে বাংলাদেশ-ভারত টেস্টের পাঁচদিনের টিকিট সংগ্রহ করা যাবে।

ওয়েবসাইটটি হলো- https://www.eventsnow.com/hyderabad-event/india-vs-bangladesh-test-match. এই ওয়েবসাইটে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০, ২০০, ৫০০ ও ১০০০ রুপি।

টেস্টের পাঁচদিনের টিকেটই সংগ্রহ করা যাবে। একজন ক্রিকেটপ্রেমী সর্বোচ্চ ১০টি টিকেট ক্রয় করতে পারবেন। অনলাইনে যেকোনো সময় টিকেট বুকিং দেয়া যাবে। আর ম্যাচের প্রত্যকদিনের টিকেট আগের দিন হাতে পাওয়া যাবে।

টেস্ট ক্রিকেটে এখন পর্যন্ত ৮টি টেস্ট ম্যাচ খেলেছে বাংলাদেশ ও ভারত। সবগুলো টেস্টই হয়েছে বাংলাদেশের মাটিতে। ভারতের মাটিতে কোনো টেস্ট খেলতে পারেনি বাংলাদেশ। অবশেষে ভারতের মাটিতে টেস্ট খেলতে যাচ্ছে টাইগাররা। তাই ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া টেস্টটি বাংলাদেশের জন্য ঐতিহাসিকই বটে।

২০০০ সালের ১০ নভেম্বর ভারতের বিপক্ষে টেস্ট দিয়েই বড় ফরম্যাটে পথ চলা শুরু হয়েছিলো বাংলাদেশের।

একমাত্র টেস্টের আগে ভারত ‘এ’ দল বিপক্ষে একটি দু’দিনের প্রস্তুতিমূলক ম্যাচও খেলবে বাংলাদেশ। আগামী ৫ ও ৬ ফেব্রুয়ারি সেকান্দ্রাবাদের জিমখানা মাঠে অনুষ্ঠিত হবে প্রস্তুতিমূলক ম্যাচটি।






মন্তব্য চালু নেই