মেইন ম্যেনু

বাংলাদেশ প্রতিদিন ৮তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে শরীয়তপুরে বর্নাঢ্য র‌্যালী আলোচনা সভা

শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ প্রতিদিনের ৮তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে শরীয়তপুরে বর্নাঢ্য র‌্যালী আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শরীয়তপুরে বুধবার সকাল ১০ টায় শরীয়তপুর ইন্সিউটিউট অব ইনফরমেশন টেকনোলজীর সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়। প্রদক্ষিন শেষে কেক কেটে সকলকে মিষ্টি মুখ করানো হয়।

এ সময় প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর সরকারী গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যক্ষ মো: রেজাউল করিম ,বিষেশ অতিথি শরীয়তপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুস সামাদ মাষ্টার, শরীয়তপুর প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ খলিলুর রহমান , সমকাল জেলা প্রতিনিধি ও সম্পাদক রুদ্রবার্ত শহিদুল ইসলাম পাইলট, প্রথম আলো শরীয়তপুর প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, বিটিভি ও সময় টিভি মফিজুর রহমান রিপন, বাংলাদেশ ছাত্রলীগ শরীয়তপুর জেলার আহবায়ক মো: মহসিন মাদবর, ইন্ডিপেন্ডট টিভি নুরুল আমিন রবিন, কালের কন্ঠ ও এনটিভি আব্দুল আজিজ শিশির, চ্যানেল আইর এসএম মজিবুর রহমান, ডিবিসি টিভি বিএম ইস্্রাফিল, যমুনা টিভি প্রতিনিধি কাজী মনিরুজ্জামান।

অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন গাজিটিভির প্রতিনিধি মো: মানিক মোল্যা , ভোরের পাতা প্রতিনিধি মো: ছগির হোসেন, নিউজ২৪টিভি প্রতিনিধি মো: রতন মাহমুদ , শহীদুল ইসলাম রানা, শাহরিয়ার রহমান বিপুল দৈনিক নবচেতনা চ্যানেলএসটিভি রাজিব হোসেন রাজন,ইব্রাহিম ভোরের কাগজ প্রমুখ। বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি অনুষ্ঠান সভাপতি¦ত করেন রোকনুজ্জামান পারভেজ।

স্থানীয় সাংবাদিক , শিক্ষক , শিক্ষার্থী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এসময় বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিন পরিবারের সকলকে ধন্যবাদ জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আহবান জানান ,দেশগ্রাম পাতা বৃদ্ধি করা , বেশি বেশি করে সমস্যা সংক্রান বিষয় সংবাদে তুলে ধরার আহবান করেন ।






মন্তব্য চালু নেই