মেইন ম্যেনু

বাংলাদেশ পুলিশের ৪৩তম ব্যাচের কুচকাওয়াজ, সনদ প্রদান অনুষ্ঠিত

এইচ.এম আয়াত উল্যা, ষ্টাফ রিপোটার নোয়াখালী: বাংলাদেশ পুলিশের ৪৩তম ব্যাচ’২০১৭ ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। একই সাথে ১৪০০ পুলিশ কনস্টেবলের মধ্যে ট্রেনিং শেষে সনদ বিতরণ করা হয়েছে। রোববার সকাল ৯টায় নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টার প্যারেড মাঠে এ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের সার্বিক ব্যবস্থাপনায় এসময় মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ গ্রহণ ও ট্রেইনিদের ব্যাচ পরিয়ে সনদ প্রদান করেন, বাংলাদেশ পুলিশের ডিআইজি (ট্রেইনিং) ব্যারিষ্টার মাহবুবুর রহমান পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুর রহমান পিপিএম বাংলাদেশ পুলিশের গৌরবজ্জল ভূমিকার ভূয়সী প্রশংসা করেন। তিনি মহান স্বাধীনতা সংগ্রামে বাংলাদেশ পুলিশই সর্বপ্রথম পাকসেনাদের বিরুদ্ধে সশস্ত্র প্রতিরোধ গড়ে তোলে বলে জানান। স্বাধীনতা সংগ্রামে এদেশের সহ¯্র পুলিশ সদস্য ও কর্মকর্তা হতাহত হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, স্বাধীনতা পরবর্তী এ দেশের পুলিশ জাতিসংঘ শান্তি মিশনে অসামান্য অবদান রেখে বাংলাদেশের সম্মান বৃদ্ধি করেছে। কুচকাওয়াজ ও সনদ প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মো. হাবিবুর রহমান পিপিএম, নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) ইলিয়াস শরীফ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট পিকেএম এনামুল করিম প্রমুখ। উপস্থিত ছিলেন, জেলা পুলিশ প্রশসানের কর্মকর্তাবৃন্দ।






মন্তব্য চালু নেই