মেইন ম্যেনু

বলিউডের ধূমপায়ী নায়িকারা

বলিউড অভিনেতাদের অনেকেই ধূমপান করে মিডিয়ার সামনে ধরা খেয়েছেন। অনেকে আবার লোকচক্ষুর আড়ালে ধূমপান করেই চলেছেন। তবে বলিউডের নায়িকাদের কে কে ধূমপান করেন তা অনেকেরই অজানা। সেই সব ধূমপায়ী নায়িকাদের গল্প নিয়ে আমাদের আয়োজন

রানী মুখার্জী: অভিনয়গুণ দিয়ে সবাইকে মাতিয়ে রাখলেও নিজের কুঅভ্যাসের কথা পাশের বাড়ির মানুষদের জানতে দেন না রানী মুখার্জী। সিগারেট দিন শুরু করার কথা তিনি ভাবতেও পারেন না। যা নিয়ে পরিবার থেকে প্রায়ই বকা শুনতে হয় তাকে।

সুস্মিতা সেন: সাবেক বিশ্বসুন্দরী ও বলিউডের নায়িকা সুস্মিতা সেনকে বিভিন্ন সময় মুম্বাইয়ের রাস্তা ঘাটে ধূমপানরত অবস্থায় দেখা গেছে। তবে জনসম্মুখে ধূমপান করাকে অপরাধ বলতে নারাজ এই নায়িকা।

কঙ্কনা রনৌত: ফ্যাশন কিংবা গ্যাংস্টারের মতো চলচ্চিত্রগুলোতে নায়িকা কঙ্কনাকে পাইপ হাতে ধূমপান করতে দেখা গেছে। তবে বাস্তব জীবনেও নিয়মিত ধূমপান করেন এই নায়িকা, যা অনেকেরই অজানা।

মনিষা কৈরালা: বলিউডের সাড়া জাগানো নায়িকা মনিষা কৈরালা যে ধূমপান করেন তা সবারই জানা। কিন্তু ধূমপানের প্রতি তিনি কী পরিমাণ আসক্ত তার প্রমাণ পাওয়া যায় তার বিয়ের আসরের ঘটনা থেকে। বিয়ের আসরে নববধূ যখন সবার সামনে জড়সড় হয়ে বসে থাকার কথা, তিনি সেখানে বন্ধুদের সঙ্গে ধূমপান করতেই বেশি ব্যস্ত ছিলেন।

কঙ্কনা সেন শর্মা: বলিউডে প্রথা বিরোধী নায়িকা হিসেবে কঙ্কনা সেন শর্মার আলাদা একটা পরিচিতি রয়েছে। তাই তিনি যে নিয়মিত ধূমপান করে তা সবারই জানা। একবার ধূমপান করা প্রসঙ্গে তিনি বলেছিলেন, ‘আমার প্রথম সন্তান জন্ম নেয়ার সময়ও ধূমপান ছাড়া থাকতে পারতাম না।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই