মেইন ম্যেনু

ফের মিলারের ব্যাটিং তাণ্ডব দেখলো বিশ্ব

ডেবিড মিলার আসতে চেয়েছিলেন বিপিএল খেলতে। ওয়াটসন ও কিলার মিলারের কথা ছিলো ২০১৬ বিপিএলে রংপুরের হয়ে খেলা। সেটা যাইহোক এবার নিজ দেশ দক্ষিণ আফ্রিকার হয়ে শক্ত হাতে ব্যাট করছেন তিনি।

ফের মিলারের ব্যাটিং তাণ্ডব দু’চোখ ভরে দেখলো বিশ্ব। আর দক্ষিণ আফ্রিকা সফরে হারের বৃত্ত থেকে যেন বের হতেই পারছে না অ্যাঞ্জেলো ম্যাথুসের দল। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ডেভিড মিলারের ঝড়ো ব্যাটিংয়ে শ্রীলঙ্কাকে ১৯ রানে হারিয়েছে দক্ষিণ আফ্রিকা।

সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে শুক্রবার রাতে বৃষ্টির কারণে ২০ ওভারের ম্যাচের দৈর্ঘ্য নেমে এসেছিল ১০ ওভারে। ডেভিড মিলারের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে দক্ষিণ আফ্রিকা সংগ্রহ করে ১২৬ রান।

মিলারের ১৮ বলে ৪০ রানের ঝড়ো ইনিংসে ছিল ৩ চার ও ৩ ছক্কার মার। মিলারের সঙ্গে অধিনায়ক ফারহান বেহারডিন চতুর্থ উইকেটে ৫১ রানের জুটি গড়েন। জুটি গড়ার পথে বেহারডিন করে ১৮ বলে অপরাজিত ৩১ রান।

জবাবে ৬ উইকেট হারিয়ে সফরকারী শ্রীলঙ্কা ১০৭ রানের বেশি করতে পারেনি। শ্রীলঙ্কার হয়ে দলের পক্ষে সর্বোচ্চ রান করে নিরোশান ডিকোভিলা।তিনি ১৯ বলে করেন ৪৩ রান। তবে পরের দিকের ব্যাটসম্যানরা সুবিধা করতে না পারায় ১৯ রানে হেরে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০তে পিছিয়ে পড়লো লঙ্কানরা।






মন্তব্য চালু নেই