মেইন ম্যেনু

ফরিদপুরে বাস ও সিলিন্ডারবাহী পিকআপের সংঘর্ষে নিহত ১৩

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দা উপজেলার গজারিয়া এলাকায় বাস ও সিলিন্ডারবাহী পিকআপের সংঘর্ষের পর আগুন ধরে ১৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরো ২০ জন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। হতাহতের সংখ্যা নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস। নিহতের সংখ‌্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

নগরকান্দা থানার ওসি এএসএম নাসিম ঘটনাস্থল থেকে বলেন, পিকআপটি গ‌্যাস সিলিন্ডার বহন করছিল এবং বাসের সংঘর্ষের পর বিস্ফোরণ ঘটে। হানিফ পরিবহনের বাসটি নড়াইল থেকে ঢাকা যাচ্ছিল।

ফরিদপুরের ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মকর্তা রেজাউল হক রাত সোয়া ১২টার দিকে ঘটনাস্থল থেকে ফোনে জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করেছেন। তখন পর্যন্ত তারা ১৩ জনের লাশ উদ্ধার করতে পেরেছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশংকা প্রকাশ করেন তিনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে নগরকান্দা উপজেলার গজারিয়া এলাকায় ঢাকাগামী বাস ও খুলনাগামী কাভার্ড ভ্যানের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের পর সিলিন্ডার থেকে দুই যানবাহনে আগুন ধরে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা উদ্ধারে অংশ নেন। ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ ও স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হচ্ছে। ফায়ার সার্ভিসের ভাঙ্গা স্টেশনের ইনচার্জ শামসুদ্দোহা বলেন, বাসের মধ‌্যে আরও কয়েকজন দগ্ধ অবস্থায় আছেন। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।






মন্তব্য চালু নেই