মেইন ম্যেনু

প্রেমিকার নগ্ন ছবি ওয়েবসাইটে, উদ্দেশ্য প্রতিশোধ!

প্রেমের সম্পর্কের বিচ্ছেদের প্রতিশোধ নিতেই সাবেক প্রেমিকার ছবি পর্ন ওয়েবসাইটে আপলোড করে দিল প্রেমিক। পুলিসি হস্তক্ষেপে অবশেষে সরিয়ে নেওয়া হল সেই ছবি। ২২ বছর বয়সি ভারতের দিল্লি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীর সঙ্গে সম্প্রতি মনোমালিন্য হয়েছিল তার প্রেমিকের। তার জেরে সম্পর্ক ভেঙেও গিয়েছিল তাদের।

এ ঘটনার পরেই তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পর্ন ওয়েবসাইটে আপলোড করে দেয় ওই যুবক। কয়েকদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে সেই ছবিগুলি। কিন্তু সেটা নজরে পড়ে যায় ওই ছাত্রীর এক বন্ধুর। সে সঙ্গে সঙ্গেই সতর্ক করে তার বান্ধবীকে। এরপরেই পুলিশের দ্বারস্থ হন ওই তরুণী।

তিনি জানান, ‘‌প্রবল মানসিক অবসাদে ভুগছিলাম। মনে হত সকলে বোধহয় আমাকে চিনে ফেলবে। আত্মহত্যার কথা মাথায় আসত। বাড়ি থেকে বেরনোর সাহস পেতাম না। ’

এরপর তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয় যুবকের বিরুদ্ধে। পাশাপাশি পুলিশের পক্ষ থেকে ওই ওয়েবসাইট থেকে সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়। তবে ওয়েবসাইটের পক্ষ থেকে জানানো হয়েছিল, আদালতের নির্দেশ ছাড়া তারা ছবি সরাতে বাধ্য নয়। তবে বিশেষ অনুরোধের ফলে শেষ পর্যন্ত ওই ছবি সরানো হয়। এদিকে অভিযুক্তকে ধরতে পুলিশ ভারতের গুয়াহাটি গেছে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই