মেইন ম্যেনু

প্রধানমন্ত্রী কৌতুক করেছেন : আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, খুন, গুমের ঘটনায় বিএনপি জড়িত-বক্তব্য দিয়ে প্রধানমন্ত্রী দেশবাসীর সঙ্গে কৌতুক করেছেন। প্রকৃত অপরাধীদের আড়াল করতেই ক্ষমতাসীনদের পক্ষ থেকে এ ধরনের মন্তব্য করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

নয়াপল্টনে ঢাকা মহানগর বিএনপির কার্যালয়ে ভাসানী মিলনায়তনে যৌথসভায় তিনি এ কথা বলেন।

মে দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসারা দেশে ‘চোরাগোপ্তা’ হত্যাকাণ্ডের জন্য বিএনপিকে দায়ি করেন। তিনি বলেন, বিএনপির এক নেতা বলেছেন, ‘চোরাগোপ্তা আন্দোলন করবে। দেশে যে চোরাগোপ্তা হত্যাকাণ্ড হচ্ছে, এর জন্য তারাই যে দায়ি তাতে কোনো সন্দেহ নাই।’

প্রয়াত শহীদ সাহিত্যিক মুনির চৌধুরীর লেখা ‘রক্তাক্ত প্রান্তর’ বইয়ের কথা স্মরণ করিয়ে মির্জা আব্বাস বলেন, দেশ আজ ওই রকম রক্তাক্ত প্রান্তরে পরিণত হয়েছে। দেশে কোনো মানুষের জীবনের নিরাপত্তা নেই। দেশে স্বাভাবিক মৃত্যুর চেয়ে অস্বাভাবিক মৃত্যুর সংখ্যা বেশি বলে দাবি করেন তিনি।

ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে এবং সদস্য সচিব আবদুস সালামের পরিচালনায় মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জোম হোসেন আলাল, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফু, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসাইন, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি বজলুল করিম চৌধুরী আবেদ প্রমুখ।






মন্তব্য চালু নেই