মেইন ম্যেনু

পুলিশি তাড়া খেয়ে পালিয়েছেন নায়ক-পরিচালক

ওয়ার্ক পারমিট ছাড়া বিদেশি শিল্পী ও কলাকুশলী নিয়ে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘মনে রেখো’ ছবির শুটিং চলছিল গাজীপুরের ভবানীপুরে। অভিযোগ পেয়ে শুটিং বন্ধ করতে চলচ্চিত্র পরিচালক সমিতি কড়া নির্দেশ দেয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) চলচ্চিত্র ঐক্য জোটও বেআইনিভাবে চলা এ ছবির শুটিং বন্ধে পরিচালক সমিতির এ সিদ্ধান্তকে সাধুবাদ জানায়।

এর মধ্যে খবর আসে বিকেলে গাজীপুরের ভবানীপুরে একটি রিসোর্টে চলচ্চিত্র ঐক্য জোট ও পরিচালক সমিতির নির্দেশ অমান্য করে দিব্যি চলছে শুটিং। তাই আবারও অভিযোগ পেয়ে পুলিশ সেটে হানা দেয়।

শুটিং স্পট থেকে দায়িত্বশীল সূত্র জানায়, পুলিশের তাড়া খেয়ে ‘মনে রেখো’ ছবির কলকাতার নায়ক বনি ও ছবির নির্মাতা ওয়াজেদ আলী সুমন গ্রেফতার এড়াতে পালিয়ে যান।

এর আগে দুপুরে ছবির আরেক অভিনেতা মিশা সওদাগর ‘মনে রেখো’ ছবির স্পট থেকে শুটিং ছেড়ে চলে আসেন।

গাজীপুর হোতাপাড়া পুলিশ ফাঁড়ির দায়িত্বরত অফিসার নাজমূল ইসলাম জাগো নিউজকে বলেন, আমরা অভিযোগ পেয়ে অপারেশনে যাই। আমাদের পৌঁছার খবর পেয়ে নায়ক-পরিচালক পালিয়ে যান। এখন শুটিং বন্ধ।

এ ব্যাপারে জানার জন্য একাধিকবার পরিচালক সুমনের মুঠোফোনে যোগাযোগ করা হলে কোনো সাড়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, ট্যাক্স ফাঁকি দিয়ে ওয়ার্ক পারমিট ছাড়াই বিদেশি অভিনয়শিল্পী ও ফিল্ম ওয়ার্কারদের দিয়ে কাজ করানোর জন্য ‘মনে রেখো’ ছবির বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।






মন্তব্য চালু নেই