মেইন ম্যেনু

পারলেন না সানিয়া মির্জা

কথায় আছে, ‘শেষ ভালো যার, সব ভালো তার।’ এই কথাটা প্রমাণিত হলো সানিয়া মির্জার ক্ষেত্রেও। অস্ট্রেলিয়ান ওপেনের শেষটা ভালো হলো না ভারতীয় এই টেনিস কন্যার। গোটা টুর্নামেন্টে দুর্দান্ত খেলেও তীরে এসে তরি ডোবালেন তিনি।

মিক্সড ডাবলসের শিরোপা নির্ধারিত ম্যাচে অবাছাই আমেরিকান-কলোম্বিয়ান জুটি আবিজেইল স্পেয়ারস ও জুয়ান সেবেস্তিয়ান ক্যাবালের কাছে ২-৬, ৪-৬ সেটে পরাস্ত হয়েছে সানিয়া মির্জা-ইভান ডোডিগ জুটি। আর তাতে স্বপ্নভঙ্গের বেদনা নিয়ে দেশে ফিরতে হলো সানিয়া মির্জাকে।

ফাইনালের শুরু থেকেই নড়বড়ে ছিলেন সানিয়া-ইভান। প্রথম সেটে ০-৪ গেমে পিছিয়ে পড়েন সানিয়ারা। পরে অবশ্য ঘুরে দাঁড়ানোর ইঙ্গিতে দিয়েছেন তারা। পারেনি। এই সেটে সানিয়া-ইভান হেরে যান ২-৬ ব্যবধানে।

দ্বিতীয় সেটে অবশ্য এগিয়ে ছিল সানিয়া-ইভান জুটিই। ৩-০ ব্যবধানে এগিয়ে থাকার পরও শেষ ভালো হলো না ইন্দো-ক্রোট জুটির। এই সেটে তারা পরাস্ত হয় ৪-৬ ব্যবধানে।

হেরে অস্ট্রেলিয়ান মিডিয়া কর্মীদের মুখোমুখি হন সানিয়া মির্জা। এ সময় হারের কথা মনে করে এক বুক কষ্ট নিয়ে অজি সাংবাদিকদের সানিয়া বললেন, শেষ দিকে আমি কোনো প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে পারিনি। স্বাভাবিকভাবেই খারাপ লাগছে এতো ভালো শুরুর পর হার। আশা করছি, আগামীতে ঘুরে দাঁড়াবো।






মন্তব্য চালু নেই