মেইন ম্যেনু

ন্যান্সিকে দেখতে ল্যাবএইডে মির্জা আব্বাস

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিকে দেখতে ল্যাবএইড হাসপাতালে গিয়েছেন বিএনপির ঢাকা মহানগর আহ্বায়ক মির্জা আব্বাস।

রোববার বিকেল সাড়ে ৩টায় ন্যান্সিকে দেখতে রাজধানীর ল্যাবএইড স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) যান বিএনপির এ নেতা।

এসময় বিএনপির এ নেতা বেশ কিছুক্ষণ ন্যান্সির পাশে নীরবে দাঁড়িয়ে থাকেন। তাছাড়া কর্তব্যরত চিকিৎসকের কাছে ন্যান্সির সার্বিক খবরাখবরও নেন।

প্রসঙ্গত হাসপাতাল, পুলিশ ও অন্যান্য সূত্র মতে, শনিবার বিকেলের দিকে ন্যান্সি নেত্রকোনা পৌর শহরের ছোটগাড়া এলাকায় তার নিজ বাসায় দুই দফায় মোট ৬০টি ঘুমের ওষুধ খান। এরপর অসুস্থ অবস্থায় তাকে নেয়া হয় নেত্রকোনোর একটি ক্লিনিকে। সন্ধ্যায় সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন ওই ক্লিনিকের চিকিৎসকরা। চিকিৎসকদের পরামর্শে এর পরপরই তাকে নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে।

এরপর রাত ১০টার দিকে তার অবস্থার অবনতি হয়। তখন তাকে নেয়া হয় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে। রাত ১টা পর্যন্ত অপরিবর্তিত থাকে জনপ্রিয় এ সঙ্গীত শিল্পীর অবস্থা। এ অবস্থায় চিকিৎসকদের পরামর্শে তাকে নেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। পরে রোববার সকাল ৯টার কিছু পরে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।






মন্তব্য চালু নেই