মেইন ম্যেনু

নির্বাচনে শাবনূরকেও পাশে চান ওমর সানি

জমে উঠছে শিল্পী সমিতির নির্বাচন। এরইমধ্যে দুটো প্যানেলও প্রায় চূড়ান্ত। এক প্যানেলের নেতৃত্বে আছেন খল নায়ক মিশা সওদাগর, এবং অন্য প্যানেলে নির্বাচন করছেন চিত্রনায়ক ওমর সানি। প্রত্যেকেই নিজেদের দলে পরিচিত মুখ জুটানোর পক্ষে নেমেছেন। ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীদের দলে নিতে মাঠে নেমে গেছেন সবাই। আর নিজের দলে এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূরকে পাশে পেতে মুখিয়ে আছেন ওমর সানি!

আসছে ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরছেন শাবনূর। আর তার দেশে ফেরার কথা শুনেই তাকে দলে পেতে মুখিয়ে আছে শিল্পী সমিতির আগামি নির্বাচনের দুটো প্যানেল প্রার্থীই। তবে শাবনূরকে নিজের দলে পাওয়ার অধিকার নাকি বেশী রাখেন চিত্রনায়ক ওমর সানিই! সম্প্রতি গণমাধ্যমে এমনটিই জানালেন ‘কুলি’ ছবির জনপ্রিয় এই অভিনেতা।

শিল্পী সমিতির নির্বাচনে দুটো প্যানেল চূড়ান্ত। মিশা-জায়েদ এবং সানি-কোবরার প্যানেলের মধ্যে হবে প্রতিযোগিতা। নির্বাচনকে সামনে রেখে এরইমধ্যে প্রচারণা আর নেতা সংগ্রহে নেমেছেন প্যানেলের নেতারা। নিজেদের ফেসভ্যালুকে কাজে লাগিয়ে দুটো প্যানেলের প্রার্থীরা ইতিমধ্যে দলে সিনিয়র-জুনিয়র অসংখ্য অভিনেতা-অভিনেত্রীদের সমর্থন জুটিয়েছেন। আর এরমধ্যে শাবনূর দেশে ফেরার খবরে খান খাড়া রেখেছেন মিশা ও সানি!

শাবনূরকে দলে নিতে মিশা প্যানেলের কোনো বক্তব্য না শোনা গেলেও শাবনূরকে দলে নিতে মুখিয়ে আছেন ওমর সানি। নিজেকে শাবনূরের সিনিয়র অভিনয়শিল্পী ও ঘনিষ্ঠ সহকর্মী দাবী করে তাকে দলের হয়ে নির্বাচনে অংশ নেয়ারও আহ্বান জানান।

বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও মেয়েকে নিয়ে বসবাস করছেন শাবনূর। সেখানে স্কুলে মেয়েকে ভর্তিও করিয়েছেন। একজন সাধারণ বাঙালি নারীর মতো জীবন চলে এক সময়ের দাপুটে অভিনেত্রীর! ফেব্রুয়ারির মাঝামাঝিতে একমাত্র মেয়ের স্কুল বন্ধ হলে সেসময় দুই মাসের জন্য বাংলাদেশে আসবেন তিনি। আর এসময়ই একাধিক সিনেমায় অভিনয়ও করবেন বলে শোনা যাচ্ছে। সব ঠিকঠাক থাকলে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘কত দিন দেখি না তোমায়’-এ অভিনয় করবেন শাবনূর। তার বিপরীতে ছবিতে আছেন ফেরদৌস।






মন্তব্য চালু নেই