মেইন ম্যেনু

নিজেকে ‘বিক্রির’ অফার তসলিমার প্রত্যাখ্যান

তসলিমা নাসরিনকে কলকাতায় স্থায়ীভাবে বসবাসের অনুমতি দেয়ার ইঙ্গিত দিয়েছে ভারত সরকার। আর এর মধ্যেই ভারতীয় টেলিভিশনের রিয়েলিটি শোগুলোতে লোভনীয় অফার পেতে শুরু করেছেন তিনি।

সম্প্রতি কালারস টিভির রিয়েলিটি শো বিগ বসে অংশ নেয়ার অফার পেয়েছেন তসলিমা। কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেছেন। রোববার এক টুইটে বিষয়টি জানিয়েছেন তিনি।

তসলিমা লিখেছেন, ‘কালারস টিভি আমাকে ডেকে বলেছে তারা বিস বসে আমাকে চায়। আমি খুব বিনয়ের সাথে তা প্রত্যাখ্যান করেছি। পরে তারা বলেছে, এতে বিশ্বের সামনে নিজেকে দেখানোর সুযোগ পাবেন এবং একই সাথে টাকাও পাবেন। তখন আমি খুব রুক্ষ্ণভাবেই তাদের প্রত্যাখ্যান করেছি।’

উল্লেখ্য, কালারস টিভির বিগ বস শো’টি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই অনুষ্ঠান সালমান শাহ, শাহরুখ খানের মতো তারকারা উপস্থাপনা করেছেন।

বিতর্কিত লেখিকা তসলিমার এক বছরের ভিসার আবেদন নামঞ্জুর করেছে কেন্দ্রের এনডিএ সরকার। তাকে ভারতে থাকার দু’মাসের ট্যুরিস্ট ভিসা দেয়া হয়েছে।

এরপর গতকাল শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহের দ্বারস্থ হন তসলিমা। মন্ত্রীর সঙ্গে ২০ মিনিট বৈঠক করেন তিনি। এসময় আরো বেশিদিন ভারতে থাকার অনুমতি চেয়ে আবেদন করেন।

বৈঠকের পর তসলিমা নিজেই টুইট করেছেন, ‘মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহের সঙ্গে দেখা করলাম আজ বিকেলে। তাকে আমার ‘ও আঁধারে দিন’ বইটা দিলাম। উনি বললেন, আপনার আঁধারে দিনের অবসান হবে।’ (I met Honorable Home Minister Rajnath Singhji this afternoon.Gave him my book ‘Wo Andhere Din’.He said,’Aapka Andhere Din Khatam Ho Jayega’)






মন্তব্য চালু নেই