মেইন ম্যেনু

না.গঞ্জ-৫ আসনে লড়বে কাদের সিদ্দিকীর দল

নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের উপ-নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগ অংশ নেবে বলে জানিয়েছেন দলটির সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

শনিবার রাতে শহরের টানবাজার এলাকায় কর্মিসভায় এ ঘোষণা দেন তিনি।

কর্মিসভায় কাদের সিদ্দিকী বলেন, ‘একের পর এক খুন-গুমে এই জেলার মানুষের ঘুম কেড়ে নিয়েছে। অসুস্থ রাজনীতি নারায়ণগঞ্জকে জড়িয়ে রেখেছে। এজন্য নারায়ণগঞ্জবাসীকে ঐক্যবদ্ধ থাকেতে হবে ‘

তিনি বলেন, নারায়ণগঞ্জ থেকে অসুস্থ রাজনীতি দূর করতে কৃষক শ্রমিক জনতা লীগ নারায়ণগঞ্জ-৫ আসনে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে। আগামী ২৬ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনে অচিরেই দলের প্রার্থীতা ঘোষণা করা হবে। নারী নেতৃত্ব, অপশক্তি, ও অসুস্থ রাজনীতি মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।’

সংগঠনের সভাপতি শফিকুল ইসলাম দেলোয়ারের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন-কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, সালাউদ্দিন আহমেদ, আবু বকর সিদ্দিকী।

উল্লেখ্য, এ আসন থেকে ইতোমধ্যে মনোনয়ন কিনেছেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি।

নাসিম ওসমানের মৃত্যুতে এ আসনটি শূন্য হয়। আওয়ামী লীগ এ আসনে প্রার্থী না দিয়ে শরীক দল জাতীয় পার্টিকে ছেড়ে দেবে বলে সিদ্ধান্ত নেয়। তিনি ৩০ এপ্রিল মারা যান।

এদিকে শনিবার নারায়ণগঞ্জে নাসিম ওসমানের স্মরণে শোক সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এলেও তিনি আনুষ্ঠানিকভাবে কারো নাম ঘোষণা করেনি।






মন্তব্য চালু নেই