মেইন ম্যেনু

নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় ৬ কোটি টাকা লেনদেনের অভিযোগ তদন্তের নির্দেশ হাইকোর্টের

নারায়ণগঞ্জে ৭ জনকে অপহরণ ও খুনের ঘটনায় র‌্যাবের সঙ্গে ৬ কোটি টাকা লেনদেনের অভিযোগ তদন্তের জন্য সরকারকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
সোমবার এক আইনজীবী গণমাধ্যমে প্রকাশিত নারায়ণগঞ্জের অপহরণ ও খুনের ঘটনায় র‌্যাবের সঙ্গে ৬ কোটি টাকা লেনদেনের অভিযোগের বিষয়টি আদালতের নজরে আনলে আদালত স্বপ্রণোদিত হয়ে এ আদেশ দেন। একই সঙ্গে র‌্যাবের বিরুদ্ধে লেনদেনের বিষয়ে অভিযোগ তদন্ত করতেও র‌্যাবের মহাপরিচালককে বলা হয়েছে।
বিচারপতি মোহাম্মদ রেজাউল হক ও বিচারপতি গোবিন্দচন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।
আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবকে প্রধান করে স্বরাষ্ট্র, আইন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের মোট ৭ জন সদস্য নিয়ে এ কমিটি গঠন করতে বলা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে একটি অগ্রগতি প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
মোহাম্মদ শামীম সরদার নামে এক আইনজীবী দৈনিক প্রথম আলো, কালের কণ্ঠ, ইত্তেফাকসহ মোট ৪টি জাতীয় দৈনিকে প্রতিবেদনটি আদালতের নজরে আনেন। এছাড়া এই অপহরণ ও খুনের ঘটনায় ভিকটিমের পরিবারের সদস্যদের নিরাপত্তা দিতে পুলিশের মহাপরিদর্শককে নির্দেশও দিয়েছেন হাইকোর্ট।
পত্রিকায় প্রকাশিত সংবাদে নজরুলের শ্বশুরের অভিযোগ ছিল র‌্যাব-১১ এর কয়েকজন সদস্য নূর হোসেনের কাছ থেকে ৬ কোটি টাকা নিয়ে এই অপহরণ ও হত্যাকাণ্ড ঘটিয়েছে।






মন্তব্য চালু নেই