মেইন ম্যেনু

নারায়ণগঞ্জে র‌্যাবের ভাবমূর্তি ফেরাতে চাই

র‌্যাব -১১ এর নব নিযুক্ত সিও লে. কর্নেল আনোয়ার লতিফ খান বলেছেন, ‘নারায়ণগঞ্জে র‌্যাবের ভাবমূর্তি ফিরিয়ে আনতে চাই। এটাই হবে আমার প্রথম কাজ।’

গত ২৯ এপ্রিল র‌্যাব-১১ এর সিও লে. কর্নেল তারেক সাঈদ মাহমুদকে প্রত্যাহারের পর বৃহস্পতিবার নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর সিও হিসেবে লে. কর্নেল আনোয়ার লতিফ খানকে নিয়োগ করা হয়।

শুক্রবার দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব সদর দফতর থেকে পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়। এর আগে তিনি র‌্যাব-৫ ও ৭ এর সিও হিসেবে দায়িত্ব পালন করেছেন।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক উইং কমান্ডার এ টি এম হাবিবুর রহমান জানান, লে. কর্নেল আনোয়ার লতিফ খান শুক্রবার সকালে কাজে যোগ দিয়েছেন।

উল্লেখ্য, ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে একসঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের  ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম-এই সাতজনকে অপহরণ ও হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগ ওঠার পর র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল তারেক সাঈদ মাহমুদ, মেজর আরিফ হোসেন এবং লে. কমান্ডার এম এম রানাকে বাধ্যতামূলক অবসর দেওয়া হয়।






মন্তব্য চালু নেই