মেইন ম্যেনু

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনাতে মাদকবিরোধী আলোচনা সভা

৩১ জানুয়ারি খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আধিদপ্তর আয়োজিত মাদকবিরোধী অভিযান ও বিশেষ প্রচারণা মাস ২০১৭ উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা এর অরেটেডিয়ামে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক,শিক্ষর্থী ও কর্মকর্তাদের নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ গোলাম মরতুজা উপ-উপাচার্য নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা। সে সময় তিনি বলেন মাদকদ্রব্যর ব্যবহারের বিরুদ্ধে এই বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষর্থী সোচ্ছার আছে। আর তার সঙ্গে সবাই যারযার অবস্থান থেকে সচেতন হলে মাদকমুক্ত সমাজ গঠন করতে সহজ হবে।

বিশেষ আতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অধ্যাপক ডাঃ ধীরাজ মোহন বিশ্বাস সাবেক বিভাগীয় প্রধান মনোরোগ ও স্নায়ুরোগ বিশেষজ্ঞ খুলনা মেডিকেল কলেজ, জনাব মোঃ আবুল হোসেন অতিরিক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়,জনাব পারভীন আখতার উপ- পরিচালক জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়,খুলনা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ইনচার্জ) প্রফেসর মোঃ ইব্রাহিম। সভাপতির বক্তব্যে তিনি মাদকদ্রব্য গ্রহনে নিরুৎসাহিত করার পাশাপাশি মাদকদ্রব্য সরবরাহ কঠোরভাবে নিয়ন্ত্রনের উপর গুরুত্বারোপ করেন।






মন্তব্য চালু নেই