মেইন ম্যেনু

নতুন বছরে শিক্ষার্থীদের ভাবনা

এসেছে নতুন বছর পুরানো ব্যর্থতাকে ভুলে নতুন করে জীবন শুরু করা। আরও একটি নতুন বছররেই যাত্রা করেছে বাংলাদেশের মানুষ । নতুন বছরকে ঘিরে দেশ ও জাতী নিয়ে নতুন নতুন ভাবনা ।

নতুন বছরের ভাবনা নিয়ে কথা হয়েছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে কি ভাবছেন তারা , তাই জানাচ্ছেন আমাদের প্রতিনিধি ওমর ফারুক সোহান

রাক্কা আজিম পড়াশুনা করছেন ইংরেজি সাহিত্যে ইডেন মহিলা কলেজে

নতুন বছরে তার ভাবনা – সমাজে সকল শ্রেণির নারীরা যেন নিরাপত্তার সাথে তাঁদের সকল কাজ করতে পারে । আর একটা মেয়ে যেন ইভটিজিং -ধর্ষণের মত ঘটনার শিকার না হয় ।

সোহেল রানা পড়াশুনা করছেন কুষ্টিয়া ইসলামিক বিশ্ববিদ্যালয়ে

নতুন বছরে তার ভাবনা –পুরনো বছরের আমাদের প্রাপ্তিগুলো যেন ধরে রাখতে পারি যা কিছু আমাদের দেশ ও জাতির জন্য মঙ্গলদায়ক সে পথে আমরা হাটতে পারি ।

সোমা সুলতানা গণ বিশ্ববিদ্যালয় আইন বিভাগ থেকে স্নাতক সদ্য পাশ করেছেন

নতুন বছরে তার ভাবনা – সবাইকে সমাজে সকল স্তরের দুর্নীতি সম্পর্কে সচেতন হতে হবে । বর্তমানে শিক্ষা ব্যাবস্থার যে বেহাল দশা সকল প্রকার প্রশ্নপত্র ফাঁস হওয়া থেকে শুরু করে সকল অনিয়ম থেকে আমাদের বেরিয়ে আসতে হবে । নতুন বছরে সকলে আইন ও অধিকার সম্পর্কে আরও বেশি সচেতন হউক এটাই আমাদের কাম্য ।

জুয়েল রানা পড়াশুনা করছেন কুমিল্লা মেডিকেল কলেজে

নতুন বছরে তার ভাবনা – নতুন করে হোক নতুন বছরের আগমন,শুরু দিয়েই সমাপ্তির পথে হাটতে চাই।এটাই হোক নতুন বছরের প্রথম সূর্যের ইতিবাক্য….

ফাতেমা আক্তার সোনিয়া পড়াশুনা করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ে

নতুন বছরে তার ভাবনা – ধর্মীয় গোঁড়ামি ও কুসংস্কার মুক্ত একটি দেশ গড়তে নতুন প্রজন্মকে আরো বেশি সচেতন হতে হবে কারন ধর্ম যার যার দেশটা সবার । সবাইকে নতুন বছরের অনেক শুভ কামনা ।

এমরান হোসেন পড়াশুনা করছেন ইউনাইটেড ইন্টান্যাশনাল ইউনিভার্সিটি সি এস ই- তে

নতুন বছরে তার ভাবনা – আমি সুস্থ দেহকে সবসময় গুরুত্ব দেই । আমি দেখিছি যখনই আমি সুস্থ থাকি আমি নতুন কিছু করার সাহস পাই , আরো ভালো ভাবে যদি বলি তা হলো নিজের উপর আস্থা রাখতে পারি খুব ভালো ভাবে । যেকোন কঠিন কাজ সহজ এবং চেলেঞ্জিং মনে হয় । তাই এই বছরের শুরুতেও আমার একই ভাবনা , যেভাবে চললে আমি সুস্থ থাকবো সেভাবে চলা এবং আরো নতুন কিছু করা , ভালো কিছু করা। সবার জন্য শুভ কামনা । হেপি নিউ ইয়ার






মন্তব্য চালু নেই