মেইন ম্যেনু

নতুন ইতিহাস গড়ার পথে বাহুবলি-২

প্রথম বার মুক্তির আগেই ৫০ হাজার বর্গফুট লম্বা পোস্টারের জন্য গিনেস বুকে উঠে গিয়েছিল চলচ্চিত্রটির নাম। শুধু তাই নয়, এখন পর্যন্ত নির্মিত যে কোনো চলচ্চিত্রের চেয়ে গোপন রাখার চেষ্টা করা হয়েছে যে চলচ্চিত্রের কাহিনীকে, এই গল্পটা তারই। বলছিলাম ২০১৫ সালের সবচেয়ে সাড়া জাগানো চলচ্চিত্র বাহুবলি : দ্য বিগিনিংয়ের কথা।

মোট দুটি পর্বে বাহুবলিকে নির্মাণের পরিকল্পনা করেছিলেন নির্মাতা এস এস রাজামৌলি। প্রথম পর্বের পর সবার অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে এ বছরের ২৮ এপ্রিল মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটির দ্বিতীয় পর্ব ‘বাহুবলি দ্য কনক্লুশন’। ভারতীয়

সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, বাহুবলি মুক্তির তারিখ ঘোষণার সঙ্গে সঙ্গেই তামিলনাড়ু ও মালায়লাম ভার্সনে থিয়েটার স্বত্ব হিসেবে ৫৫ কোটি রুপি বিক্রি হয়েছে ‘বাহুবলি দ্য কনক্লুশন’!

এর মধ্যে কেবল তামিলনাড়ুতেই থিয়েটার স্বত্ব বিক্রি হয়েছে ৪৫ কোটি রুপি! বুঝাই যাচ্ছে নতুন ইতিহাস তৈরি করতে যাচ্ছে বাহুবলি। বলিউডে ধর্ম প্রোডাকশনসের পক্ষ থেকে এবারও ছবিটি পরিবেশনের দায়িত্বে থাকছেন করণ জোহর। চলচ্চিত্রটির প্রথম পর্বে যে পরিমাণ ভিএফএক্সের ব্যবহার দেখানো হয়েছে দ্বিতীয় পর্বে তার চেয়ে বহুগুণে চমক দেখতেই অপেক্ষো করে আছেন দর্শকরা। তারা যে হতাশ হবেন না সেই ইঙ্গিতও দিয়েছেন নির্মাতা।

তাই তো প্রথম পর্বের পর দ্বিতীয় পর্বের মুক্তিতে একটু সময় নিয়েছেন নির্মাতা। এর আগে ‘বাহুবলি দ্য বিগিনিং’ বক্স অফিসে ৬০০ কোটির মাইলফলক স্পর্শ করে। আশা করা হচ্ছে এবার প্রথম বাহুবলির এই বক্স অফিস রেকর্ডকে ভেঙে দিয়ে নতুন আরেক বিস্ময় সৃষ্টি করবে বাহুবলি দ্যা কনক্লুশন। ছবিটিতে অভিনয় করছেন প্রভাষ, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, রানা দাগ্গবতি, সত্যরাজা, সুদীপ, শ্রিয়া সরনের মতো তারকা অভিনেতা-অভিনেত্রীরা। কাহিনীটি লিখেছেন পরিচালক এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।






মন্তব্য চালু নেই