মেইন ম্যেনু

ভিডিও ফাঁস

নগ্ন হয়ে কুকুরের জন্মদিনে থাই রাজবধূ (ভিডিও)

থাইল্যান্ডের রাজবধূর আপত্তিকর ভিডিও প্রকাশ করেছে ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল। এ ঘটনায় দেশটিতে পত্রিকাটির ওয়েবসাইট ব্লক করে দেয়া হয়েছে। তবে এ ব্যাপারে এখন পর্যন্ত থাই কর্তৃপক্ষ আনুষ্ঠানিক বক্তব্য দেয়নি।

ভিডিওটি সম্পর্কে ডেইলি মেইলে বলা হয়েছে, ব্যাংককের থাই রাজপ্রাসাদে এক অনুষ্ঠানের ফাঁকে ভিডিওটি গোপনে ধারণা করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে, রাজবধূ শ্রীরশ্মি নগ্ন অবস্থায় স্বামী যুবরাজ মাহাকে সঙ্গে নিয়ে খাওয়া-ধাওয়া করছেন। অবশ্য তখন রাজবধূর মাথায় একটি হ্যাট ছিল। এ সময় আশেপাশেই ছিল তাদের পরিচারকও।

পোষা কুকুরের জন্মদিন উদযাপনের এ ভিডিওটিতে আরো দেখা যাচ্ছে, নগ্ন রাজবধূ স্বল্প বসনা হয়ে তার নিজের কুকুরকে কেক খাওয়াচ্ছেন। এসময় তার মাথার হ্যাটটিও উধাও।

এদিকে রাজসিক ভোজের সময় রাজবধূর এ ধরনের কর্মকাণ্ডের সমালোচনা করে যুক্তরাষ্ট্রে নিযুক্ত থাইল্যান্ডের সাবেক এক রাষ্ট্রদূত বলেন, ‘বিমানবাহিনীর প্রধানের সমান মর্যাদার ব্যক্তি কীভাবে এ ধরনের কাজ করেন?’

আপত্তিকর এই ভিডিও ফাঁসের ঘটনা বর্তমান রাজার উত্তরসূরি হিসেবে রাজপুত্র মাহার গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলতে পারে বলেও মন্তব্য করেন সাবেক এ রাষ্ট্রদূত।

থাইল্যান্ডের বর্তমান রাজা ভূমিবল আদুলাদেজ এর আগেও তার চার ছেলেকে বিভিন্ন কাণ্ডে নির্বাসিত করেছেন। দেশটিতে সামরিক শাসন জারি হওয়ার পর ৮৬ বছর বয়স্ক অসুস্থ রাজাকে জনসম্মুখে দেখা যায়নি।

এ ঘটনায় থাই রাজ পরিবারের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানানো হয়নি। বর্তমানে ক্ষমতায় থাকা সামরিক জান্তাও এ বিষয়ে মুখ খোলেননি।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই