মেইন ম্যেনু

নগ্ন মল্লিকার গায়ে ভারতের পতাকা!

সম্প্রতি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের এক সেমিনারে বক্তব্য দিয়ে এবং কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের লাল কার্পেটে হেঁটে ভারতকে সবার সামনে তুলে ধরেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। কিন্তু তাতেও তার মন ভরেনি। কারণ ভারত নয় নিজেকেই তুলে ধরতে চান তিনি!

আর সেই কারণেই পুরনো পন্থাই বেছে নিলেন মল্লিকা। তা হলো সুযোগ পেলেই নিজেকে নগ্ন করা। করলেনও তাই। মল্লিকা তার নতুন চলচ্চিত্র ‘ডার্টি পিকচার’ এর পোস্টারে সেভাবেই পোজ দিয়েছেন। কিন্তু তাতে কোনো বিতর্ক নেই! বিতর্কটা হচ্ছে তার নগ্ন দেহের উপর জড়িয়ে নেয়া ভারতীয় পতাকা নিয়ে!

এ ঘটনায় জনসাধারণের পাশাপাশি কেঁপেছেন দেশটির রাজনৈতিক নেতারাও। বেশকিছু নেতাতো চলচ্চিত্রের পরিচালক কে সি বোকাডিয়াকে ফোন করে বসলেন। হুমকি দিয়ে বললেন পোস্টার বদলাতে। কিন্তু পরিচালক কে সি বোকাডিয়া তো নাছোড়বান্দা, তার কথা তিনি মল্লিকার গায়ে ভারতের পতাকা জড়াননি। যা জড়ানো হয়েছে সেটি ত্রিরঙ্গা কাপড়। অশোক চক্র না থাকায় এটা কোনোভাবেই ভারতীয় পতাকার প্রতীক নয় বলে জানালেন।

এদিকে যিনি নগ্ন গায়ে ‘পতাকা’ জড়ালেন তিনি একেবারেই নিশ্চুপ। বিতর্কের আগুন আরো বাড়লে হয়তো মুখ খুলবেন মল্লিকা।

মল্লিকা এবারের কান উৎসবেও ভয়ঙ্কর কাণ্ড ঘটিয়েছেন। লাল কার্পেটে তিনি যখন হাঁটছিলেন, তখন হঠাৎ তার ড্রেসের একটি অংশ সরে গিয়ে পেছনের দিকটা উন্মুক্ত হয়ে যায়। মূলত তার পোশাকের ডিজাইনটাই ছিল এমন যে হাঁটতে গেলে বা বাতাস লাগলেই তা সরে গিয়ে অন্তর্বাস দেখা যাবে। শুধু পেছনে নয়, সামনের অংশেও ছিল একই ডিজাইন। সমালোচকদের মতে মল্লিকা নিজেকে আলোচনায় রাখতেই এ ধরনের কাণ্ড ঘটিয়েছেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই