মেইন ম্যেনু

ধোনি না কোহলি, সানি লিওনের প্রিয় ক্রিকেটার কে?

বলিউড ললনা প্রীতি জিনতার দল কিংস ইলেভেন পাঞ্জাব। প্রায় প্রতিটি ম্যাচেই গ্যালারিতে হাজির হয়ে তিনি নিজ দলের ক্রিকেটারদের উৎসাহ দেন। সেই প্রীতির ডাকে পাঞ্জাবের ম্যাচ দেখতে এসেছিলেন সানি লিওন। দুই মৌসুম আগে মোহালি মাতিয়ে গিয়েছিলেন নীল ছবি থেকে বলিউডের নায়িকা বনে যাওয়া এই অভিনেত্রী।

চলতি আইপিএলে সানিকে আবার দেখা যাচ্ছে ধারাভাষ্যকারের ভূমিকায়। সুনীল গ্রোভারের সঙ্গে কমেডির মোড়কেই ধারাভাষ্য দিচ্ছেন সানি। এসবের মাঝেই সানিকে তাঁর এক ভক্ত টুইটারে প্রশ্ন করেন, ‘সানির প্রিয় দল কোনটি ও পছন্দের ক্রিকেটারের নাম কি?’

সেই ভক্তকে বেশিক্ষণ অপেক্ষায় রাখেননি সানি। টুইটের দুই মিনিটের মধ্যেই তিনি উত্তর দেন, তাঁর প্রিয় দল ভারত৷মহেন্দ্র সিং ধোনিই তাঁর পছন্দের ক্রিকেটার। মাষ্টার-ব্লাষ্টার শচীন টেন্ডুলকার বা বিরাট কোহলি নন, সানির পছন্দ ধোনি।

দশম আইপিএলে সাবেক ভারত অধিনায়কের ফর্ম নিয়ে অনেক সমালোচনা হয়েছে। স্বয়ং মালিকপক্ষ ধোনিকে অপমানসূচক কথা বলেছেন। যার জবাব ঝাড়খণ্ডের রাজপুত্র মুখে দেননি ব্যাটে দিয়েছেন। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ৬৫ রানের অসাধারণ এক ইনিংস খেলে পুণেকে জিতিয়েছেন ধোনি।

অসাধারণভাবে ধোনির ম্যাচ ফিনিশ করা দেখে নিজের কথা নিজেই গিলেছেন মালিক সঞ্জীব গোয়েনকার ভাই হার্শ গোয়েনকা। বলেছেন,‘ ধোনির মত আর কেউ এমন ম্যাচ ফিনিশ করতে পারেন না।’ চারদিকে ধোনিকে ধন্যি ধন্যি রব ওঠে। এই না হল ভারতকে দু’বার বিশ্বকাপ জেতানো অধিনায়ক!






মন্তব্য চালু নেই