মেইন ম্যেনু

ধোনির ছবি এঁকেই ভাইরাল সেহবাগ পুত্র!

বাবা বিখ্যাত ক্রিকেটার৷ এবার ছেলেও বিখ্যাত হয়ে গেলেন৷ তবে ছেলে বিখ্যাত হলেন ক্রিকেট খেলার জন্য নয়, অন্য একটি কারণে। যদিও কারণটা অবশ্যই ক্রিকেটীয়৷ টিম ইন্ডিয়ার সাবেক ওপেনার বীরেন্দ্র সেহবাগের ছেলে আর্যবীর এক ক্রিকেটারের ছবি এঁকেছেন। কিন্তু সেই ছবি এখন ইন্টারনেটে ভাইরাল৷ এই ভাইরালের দায়িত্বটা অবশ্য নিয়েছেন সেহবাগ স্বয়ং নিজেই৷ আর্যবীর ছবি এঁকেছেন তিনি আর কেউ নন, টিম ইন্ডিয়ার সদ্য সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির।

একটা সময় বিশ্ব ক্রিকেটে দাপিয়েছেন বীরেন্দ্র সেহবাগ। বিপক্ষ বোলারদের কাছে তিনি ছিলেন ত্রাস। টেস্ট হোক, এক দিনের ক্রিকেট বা টি–টোয়েন্টি, সব ফরম্যাটের ক্রিকেটেই তিনি ছিলেন সমান আক্রমণাত্মক। তার দুই ছেলেরও ক্রিকেটের প্রতি রয়েছে দারুণ আগ্রহ। বিশেষ করে বড় ছেলে আর্যবীর তো ধোনির দারুণ ভক্ত। তাই ধোনির ব্যাটিং স্টাইল নকল করে একটি পেন্সিল স্কেচ করেছে আর্যবীর৷ আর সেই ছবি টুইটারে একটি ছবি পোস্ট করেছেন বীরু। যেখানে দেখা যাচ্ছে ধোনি পুল শট মারছেন।

সেহবাগ তার টুইটে লিখেছেন, ‘ছবিটি এঁকেছে আমার বড় ছেলে আর্যবীর। ধোনিকে ভীষণ পছন্দ আর্যবীরের। ’ পরের টুইটেই তিনি লিখেছেন, ‘মাহি মার রহা হ্যায়’। ধোনির বায়োপিক ছবির বিখ্যাত ডায়লগ ছিল এটি।






মন্তব্য চালু নেই