মেইন ম্যেনু

দেশে ফিরিয়ে আনা হচ্ছে র‌্যাবের গোয়েন্দাপ্রধানকে

সিলেটে জঙ্গি আস্তানা আতিয়া মহলের পাশে বোমা বিস্ফোরণে আহত র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদকে দেশে ফেরত আনা হচ্ছে। ইতিমধ্যে তাঁকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে রওনা দিয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

তিনি আরও জানান, সিঙ্গাপুরে চিকিৎসকরা আহত র‌্যাব কর্মকর্তার পরীক্ষা-নিরীক্ষা করেছেন, তাদের পরামর্শ অনুযায়ী দেশে ফেরত আনার বিষয়ে সিদ্ধান্ত হয়। দেশের ফেরার পর তাঁকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হবে। আশা করি অল্পসময়ের মধ্যে আজাদের এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকায় অবতরণ করবে।

এর আগে, রবিবার রাত ৮টা ১০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আবুল কালাম আজাদকে নিয়ে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালের একটি এয়ার অ্যাম্বুলেন্স। এর আগে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন। এদিন ৭টা ৫০ মিনিটে তাকে সিএমএইচ থেকে বিমানবন্দরের নিয়ে যাওয়া হয়।

এর আগের দিন সন্ধ্যা ৭টার দিকে আতিয়া মহলের পাশে দুটি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন নিহত হন। আহত হন অন্তত ৪৫ জন। তাদের মধ্যে লে. কর্নেল আবুল কালাম আজাদও ছিলেন।






মন্তব্য চালু নেই