মেইন ম্যেনু

দেবের নায়িকা হতে পারেন ঢাকার মিম

দেশের অন্যতম প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার শীর্ষস্থানীয় অভিনেতা দেব। যৌথ-প্রযোজনার কোনো সিনেমায় এখনো তাকে দেখা না গেলেও এবারই প্রথমবার জাজের মাধ্যমে ঢাকায় ছবিতে পা ফেলতে চলেছেন দেব! আর এই ছবিতে তার বিপরীতে দেখা যেতে পারে ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম।

চলতি মাসের শুরুতেই বাংলাদেশ সরকারের আমন্ত্রণে ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশ যোগ দিতে এসেছিলেন দেব। সেখানে শুধু একজন সাংসদ হিসেবেই নয় বরং এখানে তিনি এক ঢিলে দুই পাখি মারতে এসেছিলেন! হ্যাঁ, সরকারি কাজের পাশাপাশি দেশিয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে একটি সিনেমার জন্যও আলোচনা করতে এসেছিলেন এই নায়ক।

সিনেমা নিয়ে চুক্তিবদ্ধ হওয়ার খবরটি সোনালীনিউজকে নিশ্চিত করেছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। দেবের সঙ্গে চুক্তি বিষয়ে সোনালীনিউজকে জাজের আব্দুল আজিজ সেসময় বলেন, দেবের সঙ্গে আমাদের বৈঠক হয়েছে। আমরা যৌথভাবে একটি সিনেমা করতে যাচ্ছি। ছবির নাম ও ছবিতে দেবের নায়িকা হিসেবে কে থাকছেন সেটা এখনই জানাতে চাচ্ছি না। তবে দেবের নায়িকা যে বাংলাদেশ থেকেই কেউ একজন হতে যাচ্ছে সেসময় এটা নিশ্চিত করেছিলেন তিনি।

আর এখন গুঞ্জন শোনা যাচ্ছে, দেবকে নায়ক করে যৌথ প্রযোজনার এই ছবিতে নায়িকা হিসেবে থাকছেন দেশের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। তবে অফিশিয়ালি বিষয়টি নিশ্চিত নয়। মিম ছাড়াও দেবের নায়িকা হিসেবে নাম শোনা যাচ্ছে জাজের চুক্তিবদ্ধ আরেক নায়িকা নুসরাত ফারিয়ার নাম।

তবে নাম চূড়ান্ত না হওয়া ছবিতে নায়িকা এখনো চূড়ান্ত না হলেও এরইমধ্যে ছবিটির পরিচালকের নাম ঘোষণা করা হয়েছে। শোনা যাচ্ছে, দেবের ওই ছবিটি পরিচালনা করবেন ‘চাঁদের পাহার’ খ্যাত তারকা নির্মাতা কমলেশ্বর মুখার্জী।






মন্তব্য চালু নেই