মেইন ম্যেনু

দুর্নীতির বরপুত্র তারেক: ছাত্রলীগ সভাপতি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ. এম. বদিউজ্জামান সোহাগ বলেছেন, তারেক রহমান বিদেশে দুর্নীতির টাকায় আয়েশি জীবন-যাপন করছেন। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাস বিকৃত করার অপপ্রয়াস চালাচ্ছেন। তারেক রহমান দুর্নীতির বরপুত্র।

শনিবার দুপুরে ছাত্রলীগ, খুলনা প্রকেৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখার বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা ইতিহাস বিকৃতি হতে দেবে না। গত এক বছরে বাংলাদেশের দুই শতাধিক নেতাকর্মী বুকের তাজা রক্ত দিয়ে গণতন্ত্র রক্ষা করেছে তেমনিভাবে ইতিহাস বিকৃত করার এই অপচেষ্টাকে ব্যাহত করা হবে।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা-৩ আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি বেগম মন্নুজান সুফিয়ান।
কুয়েট শাখা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মো. ইসহাক আবীর হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুজ্জামান শিখর, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক শেখ আবু হানিফ, ছাত্রলীগ খুলনা মহানগরের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজন, ছাত্রলীগ খুলনা মহানগরের সাবেক সাধারণ সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, ছাত্রলীগ কুয়েট শাখার সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী মেহেদী হাসান বাবু, ছাত্রলীগ খুলনা জেলার সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান প্রমুখ।





মন্তব্য চালু নেই