মেইন ম্যেনু

দুর্গাপুরে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে কুল্লাগড়া ইউনিয়নের শশারপাড় গ্রামের মোঃ শাহাবুদ্দিন রবিবার দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলন করেছেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিবেশী আব্দুর রাজ্জাকের কন্যা মোছাঃ নাজমা খাতুন বাদী হয়ে আমার ছেলে ফারুক মিয়ার বিরুদ্ধে নেত্রকোনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ট্রাইবুন্যালে এক মামলা রজু করেন, যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। নাজমা খাতুন ও তার পরিবার এর বিরুদ্ধে বহু অপকর্মের ঘটনা রয়েছে। আমরা ও এলাকাবাসী তাদের সাথে কোন ধরনের সম্পর্ক নেই। তাদের বিভিন্ন অপকর্মের কথা আমরা জানি বলেই আমাদেরকে ঘায়েল করার জন্যই এই মিথ্যা মামলা দায়ের করা হয়। ইতিপূর্বে অন্য এলাকার ছেলেকে নিয়ে প্রায় ৬(ছয়) মাস মেয়েটি নিঁখোজ ছিল। মেয়ের পিতা তার মেয়েকে খোঁজার জন্য এলাকাবাসীর কাছে নালিশও করেছে যা এলাকাবাসী সকলেই জানেন। তাঁর পরিবারের সকল সদস্যের নামে অপকর্মের অনেক কাহিনী রয়েছে যা তদন্ত করলে এলাকাবাসী অকপটে স্বীকার করবে।

সংবাদ সম্মেলনের মাধ্যমে আমি এই মিথ্যা মামলা প্রত্যাহার পূর্বক আমার পরিবার নিয়ে নিরাপদে বসবাস করতে চাই। এ ব্যাপরে স্থানীয় ইউপি মেম্বার সবুজ মিয়া, কৃষকলীগ নেতা শমছের আলী, যুবলীগ সভাপতি মোঃ আব্দুল হাই, আওয়ামীলীগ নেতা মোঃ ওয়াজেদ আলী, মোঃ ইকবাল হোসেন, আলী আহাম্মদ, পল্লী চিকিৎসক নাজমুল হাসান বাপ্পী সহ শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই