মেইন ম্যেনু

দুই আস্তানায় ১১ জঙ্গি : রয়েছে বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরক

মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি দুটিতে মোট ১১ জন জঙ্গি অবস্থান করছে বলে নিশ্চিত হয়েছে পুলিশ। মৌলভীবাজারের অতিরিক্তি পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিকী জানান, দুটি আস্তানায় অবস্থান করা ১১ জঙ্গিকে জীবিত আটকের সর্বাত্মক চেষ্টা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। ফতেহপুরে ঘিরে রাখা বাড়ির সামনে থেকে বুধবার দুপুর ১২টার দিকে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

মৌলভীবাজার পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম বলেন, বুধবার সকালে জঙ্গিরা আস্তানার ভেতর থেকে বেশ কয়েকটি গ্রেনেড চার্জ করে। এ কারণে তারা অত্যন্ত সতর্কতার সাথে পদক্ষেপ নিচ্ছেন। ধারণা করা হচ্ছে, তাদের হাতে বিপুল অস্ত্র-বিস্ফোরক রয়েছে।

জঙ্গি আস্তানা সন্দেহে বুধবার ভোর রাত থেকে দুটি বাড়ি ঘিরে অভিযান চালাচ্ছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। একটি আস্তানা মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায়। অপরটি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজারের কাছে ফতেহপুর গ্রামে।

রাশেদুল ইসলাম জানান, উভয় আস্তানাতেই জঙ্গিরা শক্ত অবস্থানে রয়েছে। তাদের কোণঠাসা করতে এরই মধ্যে সকল প্রয়োজনীয় কৌশল নেয়া হয়েছে। ভোররাত থেকে অত্যন্ত সাফল্যের সাথে দুটি আস্তানার আশপাশের বাড়ি থেকে কৌশলে বাসিন্দাদের সরিয়ে আনা সম্ভব হয়েছে।






মন্তব্য চালু নেই