মেইন ম্যেনু

দিল্লীর পাট চুকিয়ে বলিভিয়ার দিকে ‘রোবট ২’!

ভারতের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে ‘রোবট ২’। ৩৫০ কোটি রুপির বাজেটে নির্মিতব্য সিনেমাটি এরইমধ্যে পুরোদমে শুরু হয়েছে শুটিংয়ের কাজ। বেশ কয়েকদিন টানা দিল্লীতে শুটিংয়ের পর এবার পুরো টিমের গন্তব্য লাতিন আমেরিকার দেশ বলিভিয়া!

সম্প্রতি দিল্লীতে শেষ হয়েছে তামিল সুপারস্টার রজনীকান্ত ও বলিউড সুপারস্টার অক্ষয় কুমার অভিনীত ‘রোবট ২’ সিনেমাটির প্রথম ধাপ। এরপর পরিকল্পনা মত নির্মাতা শঙ্কর ছবিটির শুটিং শুরু করবেন বলিভিয়ায়। এ সম্পর্কে নির্মাতার এক ঘনিষ্ঠজন জানান, গত শুক্রবারে দিল্লীতে আমরা প্রথম ধাপের কাজ শেষ করেছি। এখন কিছুদিন বিশ্রামের পর সরাসরি বলিভিয়ায় চলে যাবো। সেখানেই হবে ছবির বাকি শুটিং। তবে বলিভিয়ায় ছবির বাকি শুটিং নয়, বরং ছবির অল্প কিছু দৃশ্য আর গানের শুটিংয়ের জন্যই মূলত যাবেন বলে জানিয়েছে আরেকটি সূত্র।

ভারতের ইতিহাসে সর্বোচ্চ খরচে নির্মিত ঐতিহাসিক সিনেমা ‘বাহুবলি’। গত বছর এসএস রাজামউলের ছবিটি নির্মাণ বাবদ খরচ হয়েছিল ১৫০ কোটি রুপি। আর বছর না ঘুরতে ঘুরতে ভারতে ৩৫০ কোটি রুপিতে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে রীতিমত চমক সৃষ্টি করেছিলেন নির্মাতা এস শঙ্কর। আর এই ছবিতেই এবার দক্ষিণী সুপারস্টার অভিনেতা রজনীকান্তের সঙ্গে বিধ্বংসী ভিলেনের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে! ছবিতে তাকে দেখা যাবে ড.রিচার্ড-এর ভূমিকায়।

খবর ছিল, ছবিতে অভিনয় করছেন হলিউড সুপারস্টার অভিনেতা আর্নল্ড শোয়ের্জনেগার। কিন্তু পারিশ্রমিক নিয়ে তার সঙ্গে বনিবনা না হলে শেষ পর্যন্ত অক্ষয়কে নেন নির্মাতা।

২০১০ সালে এস শঙ্কর নির্মাণ করেছিলেন তামিল ও হিন্দি ভার্সনে খুবই জনপ্রিয়তা পাওয়া ছবি ‘রোবট’। ছবিতে নায়ক ও ভিলেনের দৈত চরিত্রেই অভিনয় করেছিলেন ভারতের দক্ষিণী সুপারস্টার অভিনেতা রজনীকান্ত। দীর্ঘ ছয় বছর পর ফের রজনীকান্তকে নিয়েই নির্মাণ হতে যাচ্ছে ‘রোবট’-এর সিক্যুয়াল। যদিও এই ছবিতে ভিলেন চরিত্রে এবার অভিনয় করতে চলেছেন অক্ষয় কুমার। কিন্তু অমিতাভ কোন রোলে অভিনয় করবেন সে সম্পর্কে কিছু জানা যায়নি।






মন্তব্য চালু নেই