মেইন ম্যেনু

তীব্র আন্দোলন গড়ে তোলা হবে : শিবির

শিগগিরই জুলুম নির্যাতন বন্ধ না হলে দেশবাসীকে সঙ্গে নিয়ে সারা দেশে তীব্র আন্দোলন গড়ে তোলার হুমকি দিয়েছে শিবির। সরকারের উদ্দেশে তারা বলেছে, অবিলম্বে পদত্যাগ করে নির্বাচনের ব্যবস্থা করুন। না হলে টেনে-হেচরে নামানো হবে।

বুধবার রাজধানীতে শিবিরের বিভিন্ন শাখায় দায়িত্বশীলদের নিয়ে করা সমাবেশে সভাপতির বক্তব্যে এ হুমকি দেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার।

তিনি বলেন, ‘মানুষ আজ অপশাসন থেকে মুক্তির প্রহর গুনছে। জনবিচ্ছিন্ন সরকার মানুষের কোন কথাই কানে নিচ্ছে না। আন্দোলনের ভয়ে সরকার সারা দেশে গ্রেফতার-নির্যাতনের মাত্রা বাড়িয়ে দিয়েছে। এটা সরকারের জন্যই বুমেরাং হবে।’

তিনি আরো বলেন, ‘শিবির জানে আন্দোলন কিভাবে করতে হয়। এর আগে তা দেখিয়ে দিয়েছে। গত বছরগুলোতে শিবির অনেক প্রাণের বিনিময়ে আন্দোলনকে গতিশীল করেছে। প্রয়োজনে আবারো লাখো প্রাণ দিতে প্রস্তুত রয়েছে শিবির। ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে রাজপথে আন্দোলন চালিয়ে যেতে শিবির দৃঢ় প্রতিজ্ঞ। আন্দোলন শুরু হলে অবৈধ সরকারের মসনদ তাসের ঘরের মতই ভেঙ্গে পড়বে।’

সংগঠনের সেক্রেটারি জেনারেল আতিকুর রহমানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা আব্দুল হালিম ও প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি মো. সেলিম উদ্দিন।






মন্তব্য চালু নেই