মেইন ম্যেনু

তিন ঘণ্টা দাঁড়িয়ে হৃত্তিকের ছবি দেখেছেন সালমান

হৃত্তিক রোশন তার ‘কাবিল’ মুভি দিয়ে আবার কাপাচ্ছেন বলিউড দর্শকদের। মুভি প্রমোশনের ব্যস্ত শিডিউলের ফাকে ঢু মেরেছিলেন সালমান খানের বিগ বসের শুটিং সেটে। সেখানে দু’জনের মধ্যেকার পুরনো স্মৃতির কথা টেনে এনেছেন বলিউডের দুই সুপারস্টার। জানা যায়, হৃত্তিকের প্রথম ছবি তিন ঘণ্টা দাঁড়িয়ে দেখেছিলেন সালমান! ‘কাবিল’ ও দাঁড়িয়ে দেখার প্রতিশ্রুতি দিয়েছেন বিগ হার্ট সালমান খান!
সালমান খানকে নিয়ে হৃত্তিক বলিছিলেন যদিও বয়সে সালমান অনেক সিনিয়র কিন্তু তার সঙ্গে সবসময় বন্ধুর মতো আচরণ করেন। এবং সেটা তার ক্যারিয়ারের শুরু থেকেই। তার এ সৌজন্যবোধ ও বিনয়ে মোহিত হৃত্তিক। আর সালমানের সঙ্গে যেকোনো সাক্ষাত যে অনেক মজার ও উপভোগ্য তার কথাও তোলেন। বিগ বসে আমন্ত্রণ জানানোর জন্য সুপারস্টার সালমান খানকে ধন্যবাদ জানান হৃত্তিক।

নিজের প্রথম ছবি ‘কাহো না পেয়ার হে’ নিয়ে নস্টালজিক হয়ে হৃত্তিক জানান, তার প্রথম ছবিটি দেখার জন্য সালমান খান তিন ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন। অতিথিদের জন্য একটি প্রিভিউ দেখানোর সময় সব সিট ফিল আপ হয়ে গিয়েছিল। সালমান খান সিনেমাটির পুরো তিন ঘণ্টা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিল। সে সময় হৃত্তিকের কাধে হাত রেখেছিল সালমান খান। এবারও ‘কাবিল’ ছবিটি দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখার প্রতিশ্রুতি দিয়ে রেখেছেন সালমান খান।

হৃত্তিক রোশন ও ইয়ামি গৌতম অভিনিত ‘কাবিল’ এরই মধ্যে বলিউডে ঝড় তুলেছে। আশা করা যাচ্ছে নতুন বছরের সর্বাধিক আয় করা সিনেমার তালিকায় থাকবে ‘কাবিল’। ছবিটি পরিচালনা করেছেন রাকেশ রোশন।
সূত্র : বলিউড হাঙ্গামা






মন্তব্য চালু নেই