মেইন ম্যেনু

তালায় জাগরণ ক্লাবের উদ্দ্যোগে এসএসসি পরীক্ষার ফলাফল পেতে সহায়তা

এসকে রায়হান, তালা প্রতিনিধিঃ বৃহষ্পতিবার সারাদেশে এসএসসি ও সমমানের পরীক্ষা’২০১৭ ফল প্রকাশের পর তালা উপজেলার শ্রীমন্তকাটীস্থ ’জাগরণ’ ক্লাবের উদ্দ্যোগে এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের ফলাফল পেতে সহায়তা কার্য্ক্রম পরিচালনা করা হয় ।

ক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল হাকিমের নেতৃত্বে এ কার্য্ক্রম পরিচালনা করা হয় ।এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা পরিষদের সদস্য জনাব হারুনার রশিদ মিন্টু , সহ-সভাপতি জনাব ওয়ালিদ হোসেন , সাধারণ সম্পাদক মনিরুজ্জাম মনি , কোষাধ্যক্ষ রাহুল মোড়ল , দপ্তর সম্পাদক ইমরান হোসেন , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম হোসেন এবং কার্যকরী সদস্য শফিকুল ইসলাম সহ ক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।

এ কার্য্ক্রমে আওতায় এসএসসি ও সমমানের পরীক্ষার্থীদের ফল প্রকাশে অন-লাইন এর মাধ্যমে শতাধিক শিক্ষার্থীদের ফলাফল পেতে সহায়তা করা হয় । উল্লেখ্য যে , মালয়েশিয়া থেকে ক্লাবের সাধারণ-সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন অন-লাইনে সকল ধরনের সহায়তা করেন । ক্লাবের পাঁচ জন সদস্য A+ পেয়েছে বলে জানিয়েছে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম । তারা হলেন গোলাম মোস্তফা রানা , জাফর উল্লাহ সারাফাত , নাজমুল ইসলাম , রাসেল হোসাইন এবং আবির হোসাইন ।

ফলাফল প্রকাশ শেষে মাননীয় সহ-সভাপতি সকলের উদ্দেশ্য বলেন-তোমাদের সমৃদ্ধ আগামী নিশ্চিত করার জন্যই আমাদের আজকের নিরন্তর প্রচেষ্টা। আগামী বাংলাদেশের যোগ্য, দক্ষ, মেধাবী ও দেশপ্রেমিক নাগরিক হিসাবে বেড়ে ওঠো এমনটাই প্রত্যাশা রইল।






মন্তব্য চালু নেই