মেইন ম্যেনু

তারেককে বাঁচানো যাবে না : মো.নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় তারেক রহমানের জড়িত থাকার বিষয়টি বেরিয়ে আসায় বিএনপি মিথ্যাচার করে তাকে বাঁচানোর চেষ্টা করছে, কিন্তু তাকে বাঁচানো যাবে না।
সোমবার বিকেলে ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের এক বৈঠক শেষে তিনি এসব কথা বলেন। ২১ আগস্ট গ্রেনেড হামলা নিয়ে বিএনপির নেতাদের সাম্প্রতিক বক্তব্যের বিষয়ে প্রতিক্রিয়া জানাতে এ বৈঠক অনুষ্ঠিত হয়।
নাসিম বলেন, ‘আইন তার নিজস্ব গতিতে চলে। যে দোষী সে অবশ্যই শাস্তি পাবে। এখানে খুন, সন্ত্রাস ও হত্যাকাণ্ড ঘটিয়ে তাকে রক্ষা করা যাবে না। গত কয়েক দশক ধরে যতগুলো আলোচিত হত্যাকাণ্ড হয়েছে তার সবই বিএনপি করেছে। বিএনপির এ ধরণের কথা হল ‘চোরের মায়ের বড় গলা’।এদের দোসর হল একাত্তরের সবচেয়ে ঘৃণিত দল জামায়াতে ইসলামী।’
১৪ দলের মুখপাত্র বলেন, ‘বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে হতাশায় এখন আমাদের গালাগাল ও মিথ্যাচার করছে। আমরা বিশ্বাস করি মানুষ এদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিল। বিএনপি সবসময় আওয়ামী লীগকে আক্রমণের জন্য আগস্ট মাসকে বেছে নেয়। অতীতে আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতে এ মাসে গ্রেনেড হামলা করেছিল।’
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, বাহাউদ্দিন নাছিম, ফরিদুন্নাহার লাইলী, মৃণাল কান্তি দাস, সুজিত রায় নন্দী, এসএম কামাল, ওয়ার্কাস পার্টির আনিসুল ইসলাম মল্লিক, গণতন্ত্রী পার্টির নুরুর রহমান সেলিম, ডা. শহিদুল্লাহ সিকদার, কমিউনিস্ট কেন্দ্রের ডা. ওয়াজেদুল ইসলাম খান প্রমুখ।






মন্তব্য চালু নেই