মেইন ম্যেনু

ঢাকায় ফিরেই নায়িকা শাবনূরের ডিভোর্স!

ঢালিউডের একসময়কার পর্দা কাঁপানো অভিনেত্রী শাবনূর গোপনে আনকোড়া প্রযোজক অনিককে বিয়ে করেন। এরপর মা হবার আগ মুহূর্তে হঠাৎ করে সেই বিয়ের কথা মিডিয়াকে জানান। এরপর অনেক জল ঘোলা হয়েছে। তবে অনিকের সঙ্গে সে সম্পর্ক আর নেই।দীর্ঘদিন আগে অষ্ট্রেলিয়ায় বসে শাবনূর মা হলেও আজ পর্যন্ত শাবনূর বা সন্তানকে দেখতে জাননি অনিক। শাবনূরের পরিবার অবশ্য এর জন্য অনিকের ব্যস্ততাকে দায়ী করেছেন। কিন্তু এতদিন ধরে স্ত্রী-সন্তানের কাছে না যাওয়ায় এ নিয়ে সন্দেহ তৈরি হচ্ছে।

শোনা যাচ্ছে, অনিকের সঙ্গে শাবনূর সম্পর্ক এখন ভালো নয়। তাদের যোগাযোগও খুব একটা নেই। যে কারণে এ সম্পর্কটা আর টানতে চাননা শাবনূর। তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন ডিভোর্সের। ঢাকায় এসেই এই ডিভোর্স করাতে পারেন শাবনূর।খবর বেড়িয়েছে এ মাসেই ঢাকায় ফিরছেন শাবনূর। এসেই পুরোদমে অভিনয় শুরু করবেন এমনকি চলচ্চিত্র পরিচালনায়ও নামবেন। তবে এসব খবরের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন, কয়েক মাস আগেই শাবনূরের দেশে ফেরার কথা ছিল। এমনকি বিমানের টিকিট কেটেও পরে তা বাতিল করা হয়। কারণ টিকা দেয়ার প্রক্রিয়া সম্পন্ন করার জন্য চিকিৎসকরা ওকে ৬ মাস পর্যন্ত শিশুপুত্র আইজানকে নিয়ে অস্ট্রেলিয়ায় থাকার পরামর্শ দিয়েছিলেন। তাই দেশে ফিরতে পারেনি ও। তবে এখন সেই ৬ মাস পার হয়ে গেছে। তাই এখন ওর দেশে ফিরতে চিকিৎসকদের তরফ থেকেও আপত্তি নেই।

উল্লেখ্য, ২০১২ সালের ৬ ডিসেম্বর চুপিসারে অনিককে বিয়ে করেন শাবনূর। এরপর গত বছরের ২৯ ডিসেম্বর পুত্রসন্তানের মা হন তিনি। তার ছেলের নাম রাখা হয় আইজান নেহান।শাবনূর ৭০টিরও বেশি ছবিতে অভিনয় করেন। এক সময়ে শাবনূর বাংলাদেশি দর্শকদের স্বপ্নের রাণী ছিলেন। তার সাড়া জাগানো অনেক ছবির গান এখনো দর্শকদের মনে নাড়া দেয়। শাবনূরে কয়েকটি জনপ্রিয় রোমান্টিক গান বিডিমেইল পাঠকদের জন্য এখানে তুলে দেয়া হলো।






মন্তব্য চালু নেই