মেইন ম্যেনু

ডিমলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

হামিদা আক্তার, নীলফামারী থেকে : নীলফামারীর ডিমলায় শনিবার দিনগত গভীর রাতে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ।

জানা যায়, সাজাপ্রাপ্ত আসামীরা জেলার ডিমলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের শোভানগঞ্জ এলাকার মৃতঃ আহিম উদ্দিনের পুত্র মোঃ রহিম বাদশা মিয়া (৫০) ও একই এলাকার মোঃ জহির উদ্দিনের পুত্র জয়নাল আবেদীন (৬০)। থানা পুলিশ সুত্রে যানা গেছে, আসামীদের বিরুদ্ধে বিগত ০৯ এপ্রিল/০৫ইং তারিখে ৯৪১ নং ওয়ারেন্টভুক্ত হওয়ায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫(খ), (২) ধারা অপরাধে মামলা থাকায় আদালতের আদেশ অমান্য করে দীর্ঘদিন ধরে নিজ এলাকায় গাঁ ঢাকা দিয়ে ছিলো ধৃত আসামীরা। যুগ্ন দায়রা জজ আদালত,নীলফামারী গত ০২ মার্চ/১৭ তারিখে ওয়ারেন্ট এর আদেশ জারী করেন।

এ ব্যাপারে ডিমলা থানার এসআই মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ’র নেত্রীত্বে এসআই ইমাদ উদ্দিন, মোহম্মদ ফারুক ফিরোজ, এসআই মোঃ আতিকুর রহমান আতিক ও এসআই মোঃ খুরশিদ আলম সঙ্গীয় ফোর্সসহ গভীররাতে অভিযান চালিয়ে আসামীদের নিজ বাড়ী থেকে গ্রেফতার করেন।

এ সময় আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করেও ব্যার্থ হয়। অবশেষে পুলিশ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১ বছরের সাজা ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে দুই মাসের কারাদন্ড প্রাপ্ত আসামীরা আদালতের আদেশ অমান্য করে পালিয়ে থাকায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরওয়ানা জারী হওয়ায় আদালতের র্নিদেশে গ্রেফতার করে ৩০ এপ্রিল রোববার সকালে জেলার জেল-হাজতে আসামীতের প্রেরণ করা হয়েছে।






মন্তব্য চালু নেই