মেইন ম্যেনু

ট্রাম্পের বিরুদ্ধে প্রতিবাদ করবো, দেখি আমাকে কে আটকায় : রিহানা

জনপ্রিয় পপ তারকা রিহানা শুরু থেকেই আমেরিকার বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে প্রচারণা চালিয়ে আসছেন। বিপরীতে হিলারি ক্লিন্টনের কট্রর সমর্থক তিনি।

অন্য অনেক হলিউড তারকার মতো তিনি চেয়েছিলেন হিলারিই প্রেসিডেন্ট নির্বাচিত হোক। কিন্তু সেটা হয়নি। তবে না হলেও থেমে যায়নি হিলারির পক্ষে তার প্রচারণা। অন্যদিকে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এবার গানে গানে প্রতিবাদ জানাতে যাচ্ছেন এ তারকা। এরই মধ্যে সেই ঘোষনা দিয়েছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ডোনাল্ড ট্রাম্প কোনভাবেই আমেরিকার প্রেডিডেন্ট হিসেবে উপযুক্ত নন। আর এ কারণেই বেশিরভাগ হলিউড তারকা তার বিরুদ্ধে বক্তব্য দিচ্ছে। এটা তার বোঝা উচিত। আর পদত্যাগও করা দরকার। আমি একজন শিল্পী। তাই গানে গানেই এর প্রতিবাদ করবো।

ক্ষোভের সুরে রিহানা বলেন, এরই মধ্যে আমি নতুন একটি গান তৈরি করেছি। কোন রেডিও কিংবা টিভিতে নয়, এ গান আমি স্টেজে গাইবো। ট্রাম্পের বিরুদ্ধে আমিই প্রতিবাদ করবো, দেখি আমাকে কে আটকায়!

জানা গেছে ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে প্রতিবাদ স্বরুপ এ গানটির রেকর্ডিং এরই মধ্যে শেষ করেছেন। খুব শিগগিরই এটি অনলাইনে প্রকাশ করবেন তিনি। পাশাপাশি নিজের প্রতিটি কনসার্টেও এ গানটি গাওয়ার সাহসি উদ্যেগ নিয়েছেন রিহানা।






মন্তব্য চালু নেই