মেইন ম্যেনু

জেনে নিন কলকাতার নায়িকাদের প্রকৃত বয়স ও ছবি প্রতি আয়

উগ্র মেকআপের কারণে সেলিব্রেটিদের প্রকৃত বয়স ঢাকা পরে যায়। তাদের সঠিক বয়স বোঝার কোনো উপায় থাকে না। তবুও প্রিয় নায়িকার প্রকৃত বয়স জানার ইচ্ছে রয়েছে সবারই। জানতে চান তারা এই গ্ল্যামার জগত থেকে সম্মানীই বা কত করে নেন! চলুন দেখে নেওয়া যাক:

নুসরাত জাহান: ২৯টি বসন্ত পেরিয়ে ৩০ বছরে পা দেওয়া এই অভিনেত্রীই বর্তমানের সবচেয়ে ব্যস্ত নায়িকা। নুসরাতের চাহিদাও অনেক। সেই কারণে বর্তমানে সবচেয়ে আয়ও তার বেশি। ১৫ লাখের নিচে কোন সিনেমায় চুক্তিবদ্ধ হন না তিনি।

সায়ন্তিকা ব্যানার্জী: নুসরাতের পাশাপাশি এই মুহুর্তে কলকাতায় চাহিদার শীর্ষে সায়ন্তিকা। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী ১৪ লাখের নিচে কোন সিনেমা করছেন না।

ঋতুপর্ণা সেনগুপ্ত : ৪৫ বছর বয়সী এই অভিনেত্রীর নামে পূর্বে কিংবদন্তি শব্দটা বসালে বেমানান হবে না। ৩০০-এর অধিক সিনেমা করে ফেলেছেন। এক সময়ে সুপার-ডুপার হিট হলে বয়সের সাথে সাথে তার সেই চাহিদাও ভাঁটা পড়েছে। তবে এখনও ১১ লাখের নিচে কোন সিনেমা করেন না।

পাওলি দাম: ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী প্রাপ্ত বয়স্কদের উপযোগী সিনেমা করলেও বর্তমানে সব ধরনের সিনেমা এখন দেখা যাচ্ছে। পাওলি ছবি প্রতি নেন ১০ লাখ।

পায়েল সরকার : ৩৬টি বসন্ত পার করে ৩৭ বছরে কলকাতার লে-ছক্কা খ্যাত নায়িকা পায়েল। পায়েল বর্তমানে প্রতিটি ছবিতে ৮ লাখ রুপি করে নেন।

রাইমা সেন : সুচিত্রা সেনের নাতনী ও মুনমুন সেনের মেয়ে রাইমার বয়স এখন ৩৮ বছর। এখনো বিয়ে করেননি, গোছালো ও সংসারি পাত্র খুঁজছেন বিয়ে করবেন বলে। রায়মা বর্তমানে ৮ লাখের নিচে কোন সিনেমা করেন না।






মন্তব্য চালু নেই