মেইন ম্যেনু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৩ নেতাকর্মীকে বহিষ্কার

বিস্তারকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের তিন নেতাকর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়ছে। এছাড়াও একজনকে সতর্ক করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার সন্ধায় কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক শেখ রাসেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ মে অনাকাঙ্খিত ঘটনায় জড়িত থাকায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদস্য আরিফুজ্জামান আরিফ, মো. রোকনুজ্জামান রোকন এবং কর্মী সেলিম আল মামুনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের মাওলানা ভাসানী হল শাখার সাধারণ সম্পাদক অনিন্দ বাড়ৈকে সংগঠনের শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ড থেকে দূরে থাকতে সর্তক করা হয়েছে।

এছাড়া আগামী পাঁচ দিনের মধ্যে হল শাখাগুলোর পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। গত ৩০ এপ্রিল রাতে বিশ্ববিদ্যালয়ের মওলানা ভাসানী হল শাখা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক পক্ষের নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ঘটনার পরদিন ১ মে হল শাখা সাধারণ সম্পাদক পক্ষের নেতা এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কে এম নূরনবী, ছাত্রলীগকর্মী সাদ্দাম হোসেনকে রড দিয়ে মারধর করে হল শাখা সভাপতি পক্ষের নেতাকর্মীরা।






মন্তব্য চালু নেই