মেইন ম্যেনু

জানেন, এখন কেমন আছেন, কি করছেন সেই চন্দরপল?

এখন কেমন আছেন, কি করছেন সেই চন্দরপল? এখনো চুটিয়ে ক্রিকেট ক্রিকেট খেলছেন তিনি। তবে এবার এলেন বড় একটি হেডলাইনে। দক্ষিণ আফ্রিকার টেস্ট ক্রিকেটার ড্যান ভিয়াস ও ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন তারকা ব্যাটসম্যান শিবনারায়ণ চন্দ্ররপল কোলপাক চুক্তিতে যোগ দিলেন ইংল্যান্ডের কাউন্টি দল ল্যাঙ্কাশায়ারে।

৩১ বছরের কেপ কোবরার উইকেটরক্ষক ব্যাটসম্যান ড্যান ভিয়াস দু’বছরের চুক্তিতে যোগ দিয়েছেন এই ইংলিশ কাউন্টি দলে। তাঁর আগেই এই দলে যোগ দেন ৪১ বছরের চন্দ্ররপল।

এই দুই ক্রিকেটারের সই করার বিষয়ে ল্যাঙ্কাশায়ার দলের কোচ গ্লেন চ্যাপেল বলেন, “দুই

অভিজ্ঞ ক্রিকেটারকে সই করাতে পারায় আমরা খুব খুশি। নতুন মরশুমের আগে শিবনায়ায়ণ ও ড্যান দলে যোগ দেওয়ায় আমাদের শক্তি বাড়ল। ২০১৭ সালে আমরা ভাল করব বলেই বিশ্বাস। চন্দ্ররপলকে আনতে পেরে আমরা খুব খুশি।”

দক্ষিণ আফ্রিকার হয়ে ছ’টি টেস্ট ম্যাচ খেলেছেন ভিয়াস। কাইল অ্যাবট, ডেভিড ওয়েইশ, রিলে রুশো, ভ্যান জিল, হার্দোস ভিলজোয়েন ও সাইমন হার্মারের পর সপ্তম প্রোটিয়াস ক্রিকেটার হিসেবে কাউন্টি ক্রিকেটে যোগ দিলেন ভিয়াস।

তিনি বলেন, “কাউন্টি ক্রিকেটে খেলার সুযোগ পেয়ে আমি খুব খুশি। এটা একটা বড় চ্যালেঞ্জ। আমাদের দলে দুরন্ত সব ক্রিকেটার রয়েছে। আশা করছি এবার আমরা ট্রফি জয়ের অন্যতম দাবিদার হয়ে উঠব।”

২০১৫ সালে টেস্টে বাংলাদেশের বিরুদ্ধে দেশের হয়ে প্রথমবার টেস্ট খেলেন ভিয়াস। কাউন্টি ক্রিকেটে হাতেখড়ি হতে চলা এই ক্রিকেটারটি বলেন, “ল্যাঙ্কাশায়ারে অনেক তরুণ ক্রিকেটার রয়েছে। চন্দ্ররপল এসে যাওয়ায় দলের অভিজ্ঞতাও বাড়ল। শিবনারায়ণ মাঠে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। মাঠের বাইরেও ও ক্রিকেটার জন্য আদর্শ একটা চরিত্র।”

প্রাক্তন ওয়েস্ট ইন্ডিজ তারকা চন্দ্ররপল বলেন, “আমি মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছি। আশা করছি আমি নিজের অভিজ্ঞতাটা দলের তরুণ ক্রিকেটারদের সঙ্গে ভাগ করে নিতে পারব।”






মন্তব্য চালু নেই