মেইন ম্যেনু

জন্টির মেয়ে ইন্ডিয়ার জন্মদিনে মোদির শুভেচ্ছা

দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার জন্টি রোডসের দুই বছরের মেয়ে ‘ইন্ডিয়া’র জন্মদিনে শুভেচ্ছা জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

গতকাল রোববার জন্টির মেয়ে ‘ইন্ডিয়া’ দুই বছরে পা রাখে। এর পরই তাকে শুভেচ্ছা জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ট্যুইটারের মাধ্যমে ছোট্ট ‘ইন্ডিয়া’কে শুভেচ্ছা জানিয়ে মোদি লেখেন, ভারত থেকে ছোট্ট ‘ইন্ডিয়া’কে জন্মদিনের শুভেচ্ছা।

অন্যদিকে, মেয়ের জন্য ভারতের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা পেয়ে খুশি হয়েছেন জন্টি রোডসও। মোদিকে ধন্যবাদ জানিয়ে জন্টি উত্তরে লেখেন, ধন্যবাদ নরেন্দ্র মোদিজি। ছোট্ট ‘ইন্ডিয়া’ ভারতে জন্মাতে পেরে সত্যিই ধন্য।

২০১৫ সালে জন্ম হয় দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডসের মেয়ে ‘ইন্ডিয়া’র। আইপিএলের দৌলতে দীর্ঘদিন ‘মুম্বাই ইন্ডিয়ান্সের’ কোচ হিসেবে ছিলেন জন্টি। সেই সূত্রে ভারতীয় সংস্কৃতির সঙ্গে যোগসূত্র তৈরি হয় তাঁর। এরপর ২০১৫ সালে মেয়ে জন্ম নিলে জন্টি মেয়ের নাম রাখেন ‘ইন্ডিয়া’।

জন্টি জানান, ভারতীয় সংস্কৃতি যেমন সমৃদ্ধ, তেমনই বহুত্ববাদী। ভারতীয় ঐতিহ্য ও পরম্পরা তাঁর খুব পছন্দের। ভারত যেমন আধ্যাত্মিক দেশ, তেমনই ভবিষ্যতের দিকে এগিয়ে যাচ্ছে। এই মেলবন্ধনটা তাঁর ভালো লাগে। যে কারণে তিনি মেয়ের নাম রেখেছেন ‘ইন্ডিয়া’।






মন্তব্য চালু নেই