মেইন ম্যেনু

জনপ্রশাসনে ব্যাপক রদবদল

জনপ্রশাসনে ব্যাপক রদবদল হয়েছে, বুধবার ২৬ জন উপ-সচিবের দপ্তর বদল করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বিমান মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ মঞ্জুর কাদিরকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে ও আবাসন পরিদফতরের অতিরিক্ত পরিচালক মো. নজরুল ইসলামকে বিমান মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সাইফুদ্দিন আহমেদ মজুমদারকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে এবং অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপ-সচিব মো. হারুন-অর-রশিদকে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়াও স্বাস্থ্য মন্ত্রণালয়ের মো. রমজান আলীকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে, স্থানীয় সরকার বিভাগের রেহানা ইয়াসমিনকে স্বাস্থ্য মন্ত্রণালয় এবং ওএসডি উপ-সচিব রেখা রাণী বালোকে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগে বদলি করা হয়েছে।

রাজশাহী ওয়াসার সচিব মো. সফিকুল ইসলামকে ভূমি মন্ত্রণালয়ের উপ-সচিব, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক তালুকদার শামসুর রহমানকে ওএসডি, সংসদ সচিবালয়ের মো. আফজাল হোসেনকে দুরোগ মন্ত্রণালয় এবং সংস্কৃতি মন্ত্রণালয়ের উপ-সচিব রওশন আরা বেগমকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদিল করা হয়েছে।

জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক মো. আবু তালেব ও ওএসডি উপ-সচিব কাজী গোলাম তওসিফকে সড়ক বিভাগে এবং পেটেন্ট ডিজাইন ও ট্রেড মার্কস অধিদপ্তরের উপ-নিবন্ধক এস এম লাবলু রহমানকে সেতু বিভাগে বদলি করা হয়েছে।

ওএসডি উপ-সচিব গাজী মো. ওয়ালী উল-হককে স্থানীয় সরকার বিভাগে এবং বিটিআরসির পরিচালক মো. সারোয়ার আলমকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগে বদলি করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রেজাউল করিম শেখকে খাদ্য মন্ত্রণালয়ে, স্বাস্থ্য মন্ত্রণালয়ের জিএনএসপি ইউনিটের সিনিয়র সহকারী প্রধান মহিউদ্দীন আহমেদকে সংস্কৃতি মন্ত্রণাণালয়ে, সংসদ সচিবালয়ের পরিচালক মো. আব্দুর রাজ্জাককে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপ-সচিব সোহেল আহমেদকে শিক্ষা মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

ওএসডি উপ-সচিব মো. কফিলউদ্দিন ভূইয়াকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মো. আজিজার রহমান মোল্লাকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে, ভূমি মন্ত্রণালয়ের মোহাম্মদ ফারুক আলমকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে এবং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের মো. মনিরুজ্জামানকে বিমান মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

এছাড়া কপিরাইট অফিসের নিবন্ধক মনজুর মোর্শেদ চৌধুরীকে বাণিজ্য মন্ত্রণালয় এবং ‘অবশিষ্ট ১১টি জেলায় যুব প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক মো. নবীরুল ইসলামকে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে বদলি করে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।






মন্তব্য চালু নেই