মেইন ম্যেনু

ছোট ভাইকে খুন করে পালিয়েছে বড় ভাই!

সিলেট নগরীর দক্ষিণ সুরমায় হোটেল কক্ষে ৮ বছরের এক শিশু খুন হয়েছে। তার নাম ইমন আহমদ। আর এই খুনের জন্য ইমনেরই বড় ভাই শামীম হোসেনকে (২০) সন্দেহ করছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ সুরমার কেন্দ্রীয় বাস টার্মিনাল সড়কের পাশের বিসমিল্লাহ বোর্ডিংয়ে।

বিসমিল্লাহ বোর্ডিংয়ের ম্যানেজার আবদুল মুমিন জানান, শনিবার সকাল ৬টার দিকে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন জগন্নাথপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে শামীম হোসেন ও ইমন আহমদ বোর্ডিংয়ে আসে। দুপুর ১২টা পর্যন্ত সময়ের জন্য তারা বোর্ডিংয়ের ৩০২ নং কক্ষ ভাড়া নেয়। সকাল ১০টার দিকে বোর্ডিং থেকে শামীমকে বেরিয়ে যেতে দেখা যায়। এরপর দুপুর ১২টা পেরিয়ে গেলেও শামীম ফিরে না আসায় হোটেলের কর্মচারী ওই ৩০২ নং কক্ষে গিয়ে কক্ষ তালাবদ্ধ অবস্থায় দেখতে পায়।

এতে তার সন্দেহ হলে কক্ষের ভ্যান্টিলেটর দিয়ে উঁকি মেরে ভেতরে ইমনকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে। তাৎক্ষণিকভাবে পুলিশে খবর দিলে কদমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম বোর্ডিংয়ে পৌঁছে ইমনকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে ময়নাতদন্তের জন্য লাশটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে কদমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে শিশুটিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।’






মন্তব্য চালু নেই