মেইন ম্যেনু

চিত্রনায়িকা মাহি এখন ধর্মপ্রাণ নারী!

মাথায় হিজাব পড়ে জায়নামাজের মধ্যে সাদা পোশাকে নিজেকে আবৃত করে একেবারে সহি মুসলিম নারীর মতো বসে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুধু তাই না, বসে বসে ধর্মগ্রন্থ কোরান পাঠ করতেও দেখা গেল। তাহলে কি সিনেমা ছেড়ে ধর্মে মনযোগি হয়েছেন তিনি?

এমন প্রশ্ন অস্বাভাবিক নয়। কারণ অতীতে সিনেমার অসংখ্য নায়ক নায়িকা সিনেমা ছেড়ে ধর্মে মজেছেন। সাধারণের চেয়ে বেশী ধর্ম পালন করতে দেখা গেছে তাদের। এইতো ক’দিন আগে রুপালি পর্দা ছেড়ে হঠাৎ নিজেকে পরিবর্তন করে ধর্মে নিজেকে নিয়োজিত করেছেন আলোচিত চিত্রিনায়িকা হ্যাপী! সম্প্রতি ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহিকেও এমন বেশেই দেখা গেছে।

নিজের ফেসবুকে তিনি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাকে একেবারে সহি মুসলিম নারীর বেশে দেখা গেছে। তবে মাহি ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। কারণ, সিনেমা ছেড়ে যাননি মাহি। এই ছবিগুলোও মূলত একটি সিনেমার শ্যুটিংয়েরই!

নতুন সিনেমায় অভিনয় করছেন মাহি। ছবির নাম ‘পবিত্র ভালোবাসা’। আর এই ছবিতেই তাকে একজন ধর্মপ্রাণ মুসলিম মেয়ের চরিত্রে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছেন ‘খায়রুন সুন্দরী’ খ্যাত নির্মাতা এ কে সোহেল। ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন রুপম।






মন্তব্য চালু নেই